ঢাকা বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
১৯ °সে

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু, সাধারণ সম্পাদক শহীদুল

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু, সাধারণ সম্পাদক শহীদুল
আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসার, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম। ছবি: ইত্তেফাক

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকানদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) ২০১৯-২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে লাবলু আনসার (বাংলাদেশ প্রতিদিন) সভাপতি এবং শহীদুল ইসলাম (ইত্তেফাক) সাধারণ সম্পাদক হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার নির্বাচন কমিশন কার্যকরী পরিষদের ১১টি পদে সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মীর ই. ওয়াজিদ শিবলী (বাংলা টিভি), সহ-সভাপতি আকবর হায়দার কিরণ (ভয়েস অব আমেরিকা), যুগ্ম-সম্পাদক রিজু মোহাম্মদ (বাংলা টিভি), কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম (বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক কানু দত্ত (এটিএন বাংলা) এবং সদস্য শিব্বির আহমেদ (খবর ডটকম), আজিম উদ্দিন অভি (বাংলা ভিশন), ফারহানা চৌধুরী (এখন সময়) ও তপন চৌধুরী (নারী ইউএসএ)।

আরো পড়ুন: নিউইয়র্ক পুলিশের ‘হিরো’ বাংলাদেশি সৈয়দ আলী

গত ২২ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ২৯ ডিসেম্বর শনিবার নির্বাচন হওয়ার কথা ছিল। ২৬ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার বাছাই শেষে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ (চ্যানেল আই) আনুষ্ঠানিকভাবে সবাইকে নির্বাচিত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রাশেদ আহম্মেদকে প্রধান থরে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন মিশুক সেলিম (বাংলা টিভি) ও জাহেদ শরীফ (নোঙর টিভি)।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন