ঢাকা শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫
২৬ °সে

সৈয়দ আশরাফের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোকসভা

সৈয়দ আশরাফের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোকসভা
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক সভায় বক্তব্য দেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহিউদ্দিন দেওয়ান। ছবি: ইত্তেফাক।

দলের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে নিউইয়র্কে শোকসভা করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের চাংপাই রেস্টুরেন্টে অনুষ্ঠিত শোকসভায় সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মহিউদ্দিন দেওয়ান বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির অগ্রযাত্রা ও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় ইতিহাসের ধ্রুবতারা হয়ে বেঁচে থাকবেন সৈয়দ আশরাফুল ইসলাম।

তিনি আরো বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন মহৎ-প্রাণ, সৎ, নীতিবান, দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো।

এছাড়া শোক সভায় অন্যান্য বক্তারা বরেণ্য রাজনীতিক সৈয়দ আশরাফুল ইসলামের কর্ম ও রাজনৈতিক জীবনের ওপর সংক্ষিপ্ত আলোচনা করেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে শোক সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ- সভাপতি সৈয়দ বসারত আলী, উপদেষ্টা মাসুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও আব্দুল হাছিব মামুন।

আরো উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক হাজী এনাম, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলায়মান আলী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা সাখাওয়াত বিশ্বাস, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, উপ- দপ্তর সম্পাদক আব্দুল মালেক, কার্যক রি সসদ্য শরাফ সরকার, আব্দুল হামিদ, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা শামসুল আবদীন, সৈয়দ আতিক প্রমুখ।

আরো পড়ুন: নিউ জার্সিতে কাউন্সিলম্যান হিসেবে আবারো শপথ নিলেন মুক্তিযোদ্ধা ড. নূরন নবী​

শোকসভায় সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা ও মোনাজাত করেন ওলামা লীগের নেতা মাওলানা সাইফুল্লাহ সিদ্দিকী।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন