প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্কে বন্ধুর জানাযায় সাবেক প্রধান উপদেষ্টা ফখরুদ্দীন

নিউইয়র্কে বন্ধুর জানাযায় সাবেক প্রধান উপদেষ্টা ফখরুদ্দীন
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র১৪ নভেম্বর, ২০১৫ ইং ১৪:৫৩ মিঃ
নিউইয়র্কে বন্ধুর জানাযায় সাবেক প্রধান উপদেষ্টা ফখরুদ্দীন
 
দীর্ঘদিন পর নিউইয়র্কে প্রকাশ্য হলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা ড. ফখরুদ্দীন আহমদ। স্থানীয় সময় শুক্রবার নিউইয়র্কের কুইন্স কাউন্টির জ্যামাইকা মুসলিম সেন্টারে তিনি তার বন্ধু আবদুল মুনিম চৌধুরীর নামাজে জানাজায় অংশ নেন। জুম্মার নামাজ আদায় শেষে অনুষ্ঠিত ওই জানাযার আগে সংক্ষিপ্ত বক্তব্যে বন্ধুর আত্মার মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া চান তিনি।
 
এদিকে অসমর্থিত একটি সূত্র জানিয়েছে, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ড. ফখরুদ্দীন আহমদকে দেখে কতিপয় ব্যক্তি কানাঘুঁষা শুরু করেন। জানাযা শেষে দ্রুত তিনি চলে যান। তবে এলাকায় প্রচার হতে থাকে যে কতিপয় ব্যক্তি ফখরুদ্দীন আহমদকে উদ্দেশ্য করে কটু কথা বলেছেন। তবে এর সপক্ষে জোরালো কোনো তথ্য পাওয়া যায়নি।
 
জ্যামাইকা মুসলিম সেন্টারে প্রতি শুক্রবার জুমার নামাজের দুটি জামাত অনুষ্ঠিত হয়। ড. ফখরুদ্দীন আহমদ তাঁর বন্ধু আবদুল মুনিম চৌধুরীর জানাজায় যোগ দিতে প্রথম জামাতে অংশ নেন। জামাত শেষে মসজিদ কমিটির সেক্রেটারি আক্তার হোসেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা ও আবদুল মুনিম খানের বন্ধু ড. ফখরদ্দীন আহমদ সংক্ষিপ্ত বক্তব্য দেবেন বলে ঘোষণা দেন। মূলতঃ এই সময় মুসল্লিরা তার উপস্থিতি সম্পর্কে জানতে পারেন।
 
উল্লেখ্য, ২০০৯ সাল থেকে ড. ফখরুদ্দীন আহমদ মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে বসবাস করছেন। প্রথমবারের মতো তাকে নিউইয়র্কে দেখা গেল।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯