প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্কে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

নিউইয়র্কে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র১৮ মে, ২০১৭ ইং ১৪:৫৮ মিঃ
নিউইয়র্কে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন
 
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। এ উপলক্ষে স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় নিউইয়র্কের প্রবাসী বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় এক র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালির নেতৃত্ব দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।
 
ড. সিদ্দিকুর রহমান বলেন, বাংলাদেশ এগিয়ে চলার বর্তমান এই ধারাকে অব্যাহত রাখতে ২০১৯ সালের নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় অর্জনে প্রত্যেক প্রবাসীকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হতে হবে। স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এটিই হোক সকলের সংকল্প।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী বলেন, সামনের জাতীয় নির্বাচনে প্রত্যেক প্রবাসীকে নিজ নিজ এলাকায় গিয়ে অথবা অর্থ প্রেরণ করে দলীয় প্রার্থীর বিজয় ত্বরান্বিত করার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।
 
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারে ঐক্যের বিকল্প ছিল না। আজ সকলেই আমরা সিদ্দিকুর রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছি জামায়াত-শিবিরের যেকোনো অপতৎপরতা রুখে দিতে।
 
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি মাহবুবুর রহমান ও শামসুদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাসিব মামুন, কোষাধ্যক্ষ আবুল মনসুর খান, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক মোজাহিদুল ইসলাম, কৃষিবিষয়ক সম্পাদক কৃষিবিদ আশরাফুজ্জামান, প্রবাসীকল্যাণ সম্পাদক মো. সোলায়মান আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, উপ-দফতর সম্পাদক এম এ মালেক, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী। 
 
এছাড়া আরো বক্তব্য দেন নির্বাহী সদস্য শাহানারা রহমান, ডেনি চৌধুরী, খোরশেদ খন্দকার, উপদেষ্টা মণ্ডলীর সদস্য ডা. মাসুদুল হাসান, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের নেত্রী মমতাজ শাহানা ও নুরুন্নাহার গিনী, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোরশেদা জামান, যুক্তরাষ্ট্র যুবলীগের আহ্বায়ক তারিকুল হায়দার চৌধুরী ও স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি দরুদ মিয়া রনেল।
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২