প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পদে বাংলাদেশি হেলাল শেখের পিটিশন দাখিল

নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পদে বাংলাদেশি হেলাল শেখের পিটিশন দাখিল
অনলাইন ডেস্ক১৪ জুলাই, ২০১৭ ইং ১৩:৫৫ মিঃ
নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পদে বাংলাদেশি হেলাল শেখের পিটিশন দাখিল
আসন্ন নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পদে বাংলাদেশি-আমেরিকান হেলাল আবু শেখ বোর্ড অব ইলেকশনে পিটিশন দাখিল করেছেন। নিউইয়র্ক সিটির ম্যানহাটনে বোর্ড অব ইলেকশনে স্থানীয় সময় গত ১০ জুলাই রবিবার তার নির্বাচনী এলাকা কুইন্স ডিসট্রিক্ট ৩২ এর ২ হাজার দু’শো রেজিস্টার্ড ডেমোক্রেটিক ভোটারের স্বাক্ষরসমেত ওই পিটিশন জমা দেন।
এসময় কাউন্সিলম্যান প্রার্থী হেলাল আবু শেখের সঙ্গে তার মেয়ে মাইশা, ক্যাম্পেইন কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশিসহ বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পিটিশন দাখিল শেষে হেলাল আবু শেখ বাংলাদেশি কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার ৯০০ রেজিস্টার্ড ডেমোক্রেটিক ভোটারের স্বাক্ষরসমেত পিটিশন জমা দেয়ার বাধ্যবাধকতা থাকলেও ২২০০ ভোটারের স্বাক্ষর সম্বলিত পিটিশন দাখিলের মাধ্যমে প্রাইমারিতে কাউন্সিলম্যান পদে প্রার্থী হিসেবে ব্যালটে তার নাম অন্তর্ভুক্তির বিষয়টি প্রায় নিশ্চিত হল। 
তিনি বলেন, এর মাধ্যমে কাউন্সিলম্যান পদে তার অফিসিয়ালি নির্বাচনী অভিযাত্রা শুরু হল। ১২ সেপ্টেম্বর অনুষ্ঠেয় প্রাইমারিতেও ভোটাররা তাকে বিপুলভাবে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদী। তিনি বলেন, আমি নির্বাচিত হলে নিউইয়র্ক সিটি কাউন্সিলে বাংলাদেশি-আমেরিকানদের কণ্ঠস্বর হিসেবে ভূমিকা রাখব। কমিউনিটির অধিকার আদায়ে জোরালো চেষ্টা চালাব। নির্বাচনে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদের নিয়ে গড়ে তুলতে চাই একটি সুন্দর কমিউনিটি। উল্লেখ্য, হেলাল আবু শেখ ২০১৩ সালেও ডিসট্রিক্ট ৩৭ ব্রুকলিন থেকে কাউন্সিলম্যান পদে প্রার্থী হয়েছিলেন। সে নির্বাচনে দক্ষিণ এশিয়ানদের মাঝে ব্যাপক আস্থা অর্জন করতে সক্ষম হলেও অবশ্য জিততে পারেননি তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।
 
ইত্তেফাক/সেতু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪