প্রবাস | The Daily Ittefaq

১/১১ সরকার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো: দীপু মনি

১/১১ সরকার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো: দীপু মনি
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র১৬ জুলাই, ২০১৭ ইং ১৯:৩৬ মিঃ
১/১১ সরকার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো: দীপু মনি
‘‘১/১১ এর সেনাসমর্থিত সরকার আওয়ামী লীগের সভানেত্রী এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো। ১/১১ এর সেনা সমর্থিত সরকার আসার পর আমরা শুনেছিলাম মাইনাস টুর কথা। কিন্তু সেই পরিকল্পনা ছিলো মাইনাস ওয়ান।’’
 
গত ১৫ জুলাই নিউইয়র্ক সময় সন্ধ্যায় জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে ২০০৭ সালের ১/১১ সরকার কর্তৃক শেখ হাসিনাকে অন্যায়ভাবে গ্রেফতার ও কারাবরণ দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্রে সফররত আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।
 
যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন আজাদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সহ সভাপতি আবুল কাশেম, লুত্ফুল করিম, শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সমন্বয়কারী আব্দুর রহিম বাদশা, আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, শেখ হাসিনা মঞ্চের সাধারণ সম্পাদক কায়কোবাদ খান প্রমুখ।
 
ডা. দীপু মনি ১/১১ এর স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় ছিলো বিএনপি এবং জামাত। বিএনপি এবং জামাত পুরো বাংলাদেশকে দুর্নীতিবাজ দেশ হিসাবে সারা বিশ্বে পরিচিতি করে দেয়। বাংলাদেশকে সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত করে। গ্রেফতার করতে হলে করতে হবে খালেদা জিয়াকে। কিন্তু ৭১ সালে পাকিস্তানি স্বৈরশাসকদের ন্যায় গ্রেফতার করা হয় শেখ হাসিনা।

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪