প্রবাস | The Daily Ittefaq

কানাডায় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হকের দাফন সম্পন্ন

কানাডায় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হকের দাফন সম্পন্ন
কানাডা প্রতিনিধি১২ নভেম্বর, ২০১৭ ইং ১১:১০ মিঃ
কানাডায় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হকের দাফন সম্পন্ন
 
সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও বাসদের আহ্বায়ক আ ফ ম মাহবুবুল হকের জানাজা কানাডার স্থানীয় সময় শনিবার বাদ যহুর অটোয়া সেন্ট্রাল মস্কে অনুষ্ঠিত হয়। তার আগে বাংলাদেশের জাতীয় পতাকায় জড়িয়ে বাংলাদেশ দূতাবাস থেকে তাকে রাষ্ট্রীয়ভাবে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার লাশ অটোয়া মুসলিম সিমেট্রিতে দাফন করা হয়।
 
উল্লেখ্য,  মাহবুবুল হক দীর্ঘ দিন অসুস্থ থাকার পর গত বৃহস্পতিবার রাত ১১টায় কানাডার অটোয়ার সিভিক হাসপাতালে মৃত্যুবরণ করেন।
 
ইত্তেফাকের সাথে তার স্ত্রী কামরুন নাহার বলেন, মাহবুবুল হককে নিয়ে মিডিয়াগুলো বেশ কিছু ভুল তথ্য প্রচার করছে। যেমন তিনি ২০০৪ সালের ২৫ অক্টোবর ঢাকায় অজ্ঞাত গাড়ি চাপায় নয়; সন্দেহজনক ব্যক্তিদের সন্ত্রাসী আক্রমণের স্বীকার হন। দ্বিতীয়ত: তিনি স্মৃতিহীন হয়ে পড়েননি; তার স্মৃতিশক্তি প্রখর ছিলো। তবে মাঝেমধ্যে স্মৃতি হারিয়ে ফেলতেন। পরে আবার স্মৃতি ফিরে পেতেন। তৃতীয়ত: তিনি কথা না বলতে পারলেও সব বুঝতেন এবং লিখে কথা বুঝাতে পারতেন।
 
বিষয়গুলো সংশোধনের জন্য তার স্ত্রী মিডিয়াকে অনুরোধ জানিয়ে বলেন, তার সম্পর্কে ভুল প্রচার হোক তা আমরা চাইনা। আর যারা  মাহবুবুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক ও সমবেদনা জানিয়েছেন, তাদের প্রতি তিনি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০