প্রবাস | The Daily Ittefaq

সৌদি আরবে প্রবাসী সেবা কেন্দ্র চালু

সৌদি আরবে প্রবাসী সেবা কেন্দ্র চালু
অনলাইন ডেস্ক১৪ নভেম্বর, ২০১৭ ইং ১৫:৫৬ মিঃ
সৌদি আরবে প্রবাসী সেবা কেন্দ্র চালু
 
সৌদি আরবের রিয়াদ, দাম্মাম ও মদিনায় উদ্বোধন করা হয়েছে প্রবাসী সেবা কেন্দ্র। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন প্রোগ্রামের অধীনে তথ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এ উদ্যোগে সেবা কেন্দ্র চালু করা হয়েছে বলে জানান উদ্যোক্তারা।
 
প্রবাসী সেবা কেন্দ্রের মাধ্যমে তাদের দোরগোড়ায় সেবা প্রদান শীর্ষক সেবাকেন্দ্রের প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।  গত শনিবার স্থানীয় সময় রাত ১০টায় মদিনার রিমাস কনফারেন্স সেন্টারে এই সভার আয়োজন করে সৌদি আরবের কনস্যুলেট জেনারেল।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রবাসী সেবা কেন্দ্রের উদ্যোক্তা, প্রবাসী বাংলাদেশিসহ দূতাবাস ও একসেস টু ইনফরমেশন প্রকল্পের মো. মুস্তাফিজুর রহমানসহ কর্মকর্তারা।  
 
এ সময় বক্তব্য রাখেন মিশন উপপ্রধান ড. এমডি নজরুল ইসলাম, কার্যালয় প্রধান ড. ফরিদ উদ্দিন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক তারেকুল ইসলামসহ দূতাবাসের কর্মকর্তারা।
 
রাষ্ট্রদূত গোলাম মসীহ বলেন, প্রবাসী বাংলাদেশিদের সহজ ও সুন্দরভাবে সেবা করা ও তাদের কষ্ট লাঘব করার জন্য প্রবাসী সেবা কেন্দ্রসমূহ কাজ করবে।ভবিষ্যতে সৌদি আরবের বিভিন্ন শহরে পর্যায়ক্রমে আরো সেবা কেন্দ্র খোলা হবে। 
 
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের প্রশংসা করে বলেন, দূতাবাসের সেবা প্রবাসীদের দোরগোড়ায় পৌঁছে দিতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রবাসীরা ছুটির দিনে ও অফিস সময়ের পরে এসব সেবা কেন্দ্র থেকে সেবা গ্রহণ করতে পারবে।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০