প্রবাস | The Daily Ittefaq

হোয়াইট হাউজের সামনে বিএনপির বিক্ষোভ ব্যর্থ হয়েছে: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

হোয়াইট হাউজের সামনে বিএনপির বিক্ষোভ ব্যর্থ হয়েছে: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৭:৪৮ মিঃ
হোয়াইট হাউজের সামনে বিএনপির বিক্ষোভ ব্যর্থ হয়েছে: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ
 
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে হোয়াইট হাউজের সামনে বিএনপির বিক্ষোভ কর্মসূচি ব্যর্থ হয়েছে বলে দাবি করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান স্থানীয় সময় মঙ্গলবার এক বিবৃতিতে বলেন, বিক্ষোভকারীরা সুষ্পষ্ট কোনো বক্তব্য তুলে ধরতে ব্যর্থ হয়েছে, যা মার্কিন প্রশাসন এবং বাংলাদেশের ১৬ কোটি মানুষকে সন্তুষ্ট করতে পারেনি।
 
তিনি আরো বলেন, বিএনপির তথাকথিত বিক্ষোভের উদ্দেশ্য ছিল জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি। কিন্ত বিক্ষোভে ব্যবহৃত ব্যানার, পোস্টার এবং স্লোগানের ভাষা ছিল ইস্যুবিহীন। প্রকারন্তরে এই বিক্ষোভ কোনো ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারেনি।
 
তিনি বলেন, আমাদের সকলের মনে রাখা উচিত এটা প্রবাসের মাটি এবং এখানে আমাদের সকলেরই উচিত এই দেশের আইন মেনে সুশৃঙ্খল পরিবেশের মধ্যে মার্জিত ভাষায় যে কোনো বক্তব্য তুলে ধরা। যেটি বিএনপির বিক্ষোভে সম্পূর্ণ অনুপস্থিত ছিল।
 
সিদ্দিকুর রহমান বলেন, ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের সময় খালেদা জিয়া বিপুল পরিমাণ কালো টাকা জরিমানা দিয়ে সাদা করেছেন। এই টাকার উৎস এবং জিয়া এতিমখানাটি কোথায় তা জনগণ জানতে চায়। ২০২১ সাল নাগাদ বাংলাদেশকে উচ্চ মধ্যবিত্ত আয়ের দেশ এবং ২০৪১ সাল নাগাদ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। দলমত নির্বিশেষে সকলের উচিত এই লক্ষ্য পূরণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬