প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্কে শেষ হলো ঢালিউড অ্যাওয়ার্ডের ১৭তম আসর

নিউইয়র্কে শেষ হলো ঢালিউড অ্যাওয়ার্ডের ১৭তম আসর
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র২৩ এপ্রিল, ২০১৮ ইং ১৪:৪০ মিঃ
নিউইয়র্কে শেষ হলো ঢালিউড অ্যাওয়ার্ডের ১৭তম আসর
নিউইয়র্কে দ্বিতীয় ও শেষ পর্ব আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭তম আসর। স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় নিউইয়র্কের কুইন্সের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে জমকালো দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।
 
এর আগে গত ১৭ এপ্রিল প্রথম পর্ব অনুষ্ঠিত হয় নিউজার্সির আটলান্টিক সিটির শেরাটন কনভেন সেন্টার হোটেলে। জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসের অনবদ্য উপস্থাপনায় সন্ধ্যা থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে মধ্যরাত পর্যন্ত। অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদান ছাড়াও ছিল নাচ, গান ও ফ্যাশন শো।
 
অনুষ্ঠানে সেরা অভিনেতা-অভিনেত্রী অ্যাওয়ার্ড পেয়েছেন সজল, সাজু খাদেম, তিশা, নাদিয়া, পিয়া বিপাশা এবং ভারতের পায়েল মুখার্জী। সেরা চলচ্চিত্র পরিচালকের অ্যাওয়ার্ড পেয়েছেন দেবাশীষ বিশ্বাস। এছাড়া সঙ্গীতে বিশেষ অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় শিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও তাহসান খান। এছাড়া নিউইয়র্কের শিল্পী লিনা, মৌ ও সজল রায়কে সঙ্গীতশিল্পী হিসাবে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। নিউইয়র্কে বাঙালি কমিউনিটির হিরো অ্যাওয়ার্ড জিতেছেন নিউইয়র্কে মার্কিন কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-৫ থেকে প্রাইমারিতে প্রতিদ্বন্দ্বিতাকারী ডেমোক্রেট প্রার্থী মিজান চৌধুরী।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ফকির আলমগীর, কনকচাঁপা, সেলিম চৌধুরী ও তাহসান। এছাড়া নৃত্য পরিবেশন করেন নাদিয়া, সজল ও পিয়া বিপাশা। ফ্যাশন শোতে অংশ নেয় মাজেদ ডিজায়ার। এছাড়া বেশ কয়েকজন ক্ষুদে নৃত্যশিল্পীর পরিবেশনা ছিল অনুষ্ঠানে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আয়োজক প্রতিষ্ঠান শো’টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। তিনি আগামী  ঢালিউড অ্যাওয়ার্ডের ১৮তম আসর যুক্তরাষ্ট্রের বাইরে দুবাইয়ে করার ঘোষণা দেন। অনুষ্ঠানে শিল্পীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩