প্রবাস | The Daily Ittefaq

যুক্তরাষ্ট্র জাপার সভাপতি বুলু মারা গেছেন

যুক্তরাষ্ট্র জাপার সভাপতি বুলু মারা গেছেন
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র২৯ এপ্রিল, ২০১৮ ইং ১৩:০৭ মিঃ
যুক্তরাষ্ট্র জাপার সভাপতি বুলু মারা গেছেন
 
যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির (জাপা) সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মাহবুব আলী বুলু (৬৪) মারা গেছেন। স্থানীয় সময় শনিবার বেলা ১২টায় তিনি নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দূরারোগ্য ফুসফুসের ক্যান্সারে ভূগছিলেন।
 
নিউইয়র্কে নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ কাশেম মরহুমের পরিবারের উদ্ধৃতি দিয়ে জানিয়েছেন, গত ২৫ মার্চ গ্রামের বাড়ি নীলফামারিতে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন মাহবুব আলী বুলু। ওইদিনই তাকে ঢাকায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্তে ২৮ মার্চ তাকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নেয়া হয় এবং লং আইল্যান্ড জুইশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানের তার ফুসফুসের ক্যান্সার ধরা পড়ে। গত দু’সপ্তাহ হাসপাতালে তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছিল।
 
মৃত্যুকালে মাহবুব আলী বুলু স্ত্রী, দুই ছেলে এবং নব্বই বছর বয়সী মাকে রেখে গেছেন। নিউইয়র্কে জানাজার পর তার মরদেহ বাংলাদেশে পাঠানো হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
 
মাহবুব আলী বুলু ১৯৮৭ সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। তিনি ম্যানহাটান ডাউন টাউন বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এছাড়া নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা ছিলেন মাহবুব আলী বুলু।
 
মাহবুব আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি আতোয়ারুল আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কাশেম, জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব নিউইয়র্কের (জেবিবিএ) অন্যতম পরিচালক আবুলফজল দিদারুল ইসলাম, ফিউমা ইনোভেটিভ-এর প্রেসিডেন্ট ও সিইও ফাহাদ সোলায়মান প্রমুখ।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০