প্রবাস | The Daily Ittefaq

মিশিগান স্টেট ও সিটি আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

মিশিগান স্টেট ও সিটি আওয়ামী লীগের নতুন কমিটি গঠন
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র০১ মে, ২০১৮ ইং ০৯:৪৪ মিঃ
মিশিগান স্টেট ও সিটি আওয়ামী লীগের নতুন কমিটি গঠন
যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট ও সিটি আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের তত্বাবধায়নে স্টেট কমিটিগুলো পুনর্গঠনের ধারাবাহিকতায় গত রবিবার কাউন্সিলের মাধ্যমে মিশিগানে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনকে কেন্দ্র করে দলের নেতা-কর্মীদের মধ্যে যে স্বতঃস্ফূর্ততা লক্ষ্য করা গেছে। 
 
মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে ফারুক আহাদ চান্দ  ও আবু আহমেদ মুসা। কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি নজরুল রহমান, এম এ সালাম সেলিম, আবু নাসের জামাল, আলমগীর আহমদ আলী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অ্যাডভোকেট দীপক চৌধুরী, মাহবুবুর রহমান, খালেদ হোসেন ও মোহাম্মদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার আনসারী, দেলোয়ার হোসেন ও সেবুল হোসেন। 
 
 
এছাঢ়া সিটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আব্দুস শুকুর খান মাখন ও মোহাম্মদ মোতালিব।
 
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে তিন শতাধিক কাউন্সিলর অংশগ্রহণ করেন। প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। এছাড়া বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাছিব মামুন, কার্যকরী সদস্য শাহানারা রহমান প্রমুখ। 
 
কাউন্সিলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দলের নেতা-কর্মীদের প্রবাস থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭