প্রবাস | The Daily Ittefaq

আওয়ামী পরিবার পর্তুগালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আওয়ামী পরিবার পর্তুগালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক০১ জুন, ২০১৮ ইং ১৬:২৭ মিঃ
আওয়ামী পরিবার পর্তুগালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে আওয়ামী পরিবার পর্তুগাল। আওয়ামী পরিবার পর্তুগালের আহবায়ক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও আওয়ামী পরিবার পর্তুগালের নেতা শাহাদাত হোসেনের সঞ্চালনায় স্থানীয় সময় বৃহস্পতিবার (৩১মে) পর্তুগালের রাজধানী লিসবনের রাধুঁনী রেস্টুরেন্টে এই  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী এতে অংশ নেন। ইফতার মাহফিলে সদ্যপ্রয়াত পর্তুগাল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ মাহমুদের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। বাংলাদেশেকে বিশ্বের একটি উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতি ও দেশের সকল গৌরবময় অর্জনের জন্য বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আওয়ামী পরিবার পর্তুগালের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
 
আলোচনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আবুল বাসার বাদশা। এছাড়াও আরও উপস্থিত ছিলেন আওয়ামী পরিবার নেতা মো: আবদুর রাজ্জাক, আবু হেনা চৌধুরী, মোহাম্মদ ইকবাল চৌধুরী, মোহাম্মদ ইকবাল ভূঁইয়া, হাবিবুর রহমান, মুজিবুর মোল্লা, এমএ খালেক, খোরশেদ আলম লিটন, মেজবাহ উদ্দিন রিগান, মো: রাসেল, মো: জিল্লুর, মিজান মাসুদ, মাঈন উদ্দিন, বিল্লাল রেজা, আনোয়ার হোসেন, জাহিদ কাউছার, মনিরুল ইসলাম, দেলোয়ার হোসেন, আক্তার জামান, তোবারক হোসেন, মো: জহিরুল ইসলাম মানিক, আলী হোসেন, মন্জুর আলম, রাসেল, রবিন, জহুরুল হক, স্বপন, আবু সায়েদ পুয়াদ, ইমরান হোসেন, জোবায়ের হোসেন, ছাব্বির আহম্মদ, এরফানুল হক, মমিন,কাজী মোহাম্মদ ছায়েম, মো: মাহাবুবুল ইসলাম, নজরুল ইসলাম সুমন, তুষার, রজ্জু আহম্মেদ, মোহাম্মদ শহিদ উল্লাহ, আলম প্রমুখ। 
 
এছাড়াও পর্তুগাল ছাত্রলীগ ইউনিট থেকে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রলীগ সভাপতি রনি হোছাইন, মো: মাসুদ, হাছান ভূইয়া, লিকসন মিয়া সহ আরো অনেকে।
 
ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন বাংলাদেশ ইসলামিক সেন্টার, বাইতুল মোকাররম লিসবনের ইমাম মো. হাসান।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪