প্রবাস | The Daily Ittefaq

নিউইয়র্কে জেবিবিএর পথমেলা ২২ জুলাই

নিউইয়র্কে জেবিবিএর পথমেলা ২২ জুলাই
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র২৩ জুন, ২০১৮ ইং ১৩:০৭ মিঃ
নিউইয়র্কে জেবিবিএর পথমেলা ২২ জুলাই
নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব নিউইয়র্ক (জেবিবিএ) আগামী ২২ জুলাই রবিবার পথমেলার আয়োজন করবে। অনুষ্ঠান জাঁকজমক করতে নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ীদের প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসের ৩৭ রোড ও ৭৬ স্ট্রিটে ব্যাপক প্রস্তুতি চলছে।
 
পথমেলায় বিভিন্ন স্টলে বাংলাদেশি বিভিন্ন পণ্য প্রদর্শিত হবে। এছাড়া বিনোদনের জন্য ঢাকা ও নিউইয়র্কের জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা মেলায় সঙ্গীত পরিবেশন করবেন। এছাড়াও প্রতি বছরের মতো থাকছে আকষর্ণীয় র‌্যাফেল ড্র, যার প্রথম পুরস্কার নতুন গাড়ি।
 
স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় জেবিবিএর উপদেষ্টা, পরিচালকমণ্ডলী ও ব্যবসায়ীদের এক যৌথসভায় মনসুর এ. চৌধুরীকে আহ্বয়ক, কামরুজ্জামান কামরুলকে সদস্য সচিব এবং মোশাররফ হোসেনকে প্রধান সমন্বয়কারী করে মেলা কমিটি গঠন করা হয়েছে।
 
সংগঠনের প্রধান উপদেষ্টা মহসীন ননীর সভাপতিত্বে এবং পরিচালক আবুলফজল দিদারুল ইসলামের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক ও উপদেষ্টা মোহাম্মদ পিয়ার, পরিচালক ও উপদেষ্টা মহসীন মিয়া, উপদেষ্টা মোহাম্বমদ ফরিদ রহমান ও কাজী মন্টু, সাবেক সহ-সভাপতি হারুণ ভূঁইয়া, মনসুর এ চৌধুরী, কামরুজ্জামান কামরুল, সাবেক নির্বাচন কমিশনার রুহুল আমীন সরকার, সাবেক সাংস্কৃতিক সম্পাদক রাশেদ আহম্মেদ, সাবেক যুগ্ম সম্পাদক ফাহাদ সোলায়মান, ড. রফিক আহমেদ, সাবেক কার্যকরী সদস্য জে. মোল্লা সানী, সিরাজুল ইসলাম কামাল, আব্দুর রহমান বিশ্বাস, সাবেক কোষাধ্যক্ষ সেলিম হারুন, সাবেক কার্যকরী সদস্য মোশাররফ হোসেন, সাবেক দফতর সম্পাদক মাহমুদ হোসাইন বাদশা, সাবেক কার্যকরী সদস্য কামরুজ্জামান বাচ্চু, শাহ চিশতী প্রমুখ।
 
মেলা কমিটির অন্য কর্মকর্তারা হলেন, যুগ্ম আহ্বায়ক সেলিম হারুন ও মাহমুদ হোসাইন বাদশা, যুগ্ম সদস্য সচিব জে. মোল্লা সানী, সাংস্কৃতিক উপ-কমিটির প্রধান রাশেদ আহম্মেদ, মঞ্চসজ্জা ও নিরাপত্তা উপ-কমিটির প্রধান ফাহাদ সোলায়মান, অর্থ উপ-কমিটির প্রধান কাজী শাসমসুদ্দোহা, অভ্যর্থনা উপ-কমিটির প্রধান ইকবালুর রশীদ লিটন, সম্মাননা উপ-কমিটির প্রধান সোহেল এস রানা, প্রচার উপ-কমিটির প্রধান সাজ্জাদ হোসাইন, প্রকাশনা উপ-কমিটির প্রধান সাকিল মিয়া প্রমুখ।
 
মেলার সার্বিক তত্ত্বাবধানে থাকবেন হারুন ভূঁইয়া, সোহাগ আজম, বাবু খান, আবু নোমান শাকিল, মো. সেন্টু, মোহাম্মদ জামান, আব্দুস সবুব জাহাঙ্গীর, ঋষি ধাম। কমিটির সদস্যরা হলেন- কামরুজ্জামান বাচ্চু, শাহ চিশতী, শ্যামল নাথ, শাহ জে. চৌধুরী, সনাতন শীল, মোহাম্মদ বাবুল, মো. পারভেজ প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬