প্রবাস | The Daily Ittefaq

দুবাইতে সততার পুরস্কার পেলেন গৌরনদীর ছরোয়ার

দুবাইতে সততার পুরস্কার পেলেন গৌরনদীর ছরোয়ার
গৌরনদী (বরিশাল) সংবাদদাতা৩০ জুন, ২০১৮ ইং ১৫:৫৩ মিঃ
দুবাইতে সততার পুরস্কার পেলেন  গৌরনদীর ছরোয়ার
দুবাই প্রবাসী ফিলিপিনের এক নাগরিকের ফেলে যাওয়া ব্যাগ কুড়িয়ে পেয়ে তা ফিরিয়ে দিয়ে সততার নজির স্থাপন করেছেন গৌরনদীর ছরোয়ার হাওলাদার। এ জন্য দুবাই এয়ারপোর্ট কর্তৃপক্ষ তাকে পুরস্কৃত করেছে। 
 
গত বৃহস্পতিবার রাতে দুবাই এয়ারপোর্ট কর্তৃপক্ষ তাকে সম্মাননা প্রদান করেন। ছরোয়ার গৌরনদী উপজেলার দক্ষিণ বিল্বগ্রামের আব্দুর রশিদ হাওলাদারের পুত্র। 
 
প্রবাসী ছরোয়ার হাওলাদার জানান, কয়েক বছর থেকে তিনি দুবাই ফুজায়রা ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পোর্টার পদে চাকরি করে আসছেন। গত ২৫ জুন বাসা থেকে মসজিদে যাওয়ার পথে তিনি দুবাই প্রবাসী ওয়ালিদ নামের এক ফিলিপিন নাগরিকের মানি ব্যাগ রাস্তায় কুড়িয়ে পান। পরবর্তীতে ব্যাগটি বাসায় নিয়ে খুললে ব্যাগের মধ্যে বিপুল পরিমাণ ডলার ও দুবাইর দিরহামসহ প্রয়োজনীয় কাগজপত্রের সঙ্গে মোবাইল নম্বর পান।   
 
ছরোয়ার আরো জানান, ডলার ও দিরহামসহ ব্যাগটি ফিরিয়ে দেয়ার জন্য ওয়ালিদ নামের ওই ব্যক্তির মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় ব্যাগটি নিয়ে স্থানীয় মসজিদের ইমামের কাছে যান। পরবর্তীতে ইমামের পরামর্শে আবারো ফোন করার পর ফিলিপিনের ওই নাগরিক মোবাইল রিসিভ করেন। এরপর দুবাইতে ছরোয়ারের ঠিকানা নিয়ে ফিলিপিনের ওই নাগরিক ব্যাগসহ ডলারগুলো নিয়ে যায়।
 
একপর্যায়ে এয়ারপোর্ট কর্তৃপক্ষ ছরোয়ারের সততার বিষয়টি জানতে পেরে দুবাই এয়ারপোর্ট কর্তৃপক্ষ বৃহস্পতিবার রাতে এক হাজার ডলারসহ সম্মাননা প্রদান করে।
 
ইত্তেফাক/ইউবি
 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪