ঢাকা মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫
২৮ °সে

বাংলাদেশি গ্রোসারিতে ডাকাতি ও গুলি

দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নিউইয়র্কে বিক্ষোভ

দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নিউইয়র্কে বিক্ষোভ
বাংলাদেশি গ্রোসারিতে ডাকাতি ও গুলির ঘটনায় বিক্ষোভ। ছবি : ইত্তেফাক

নিউইয়র্কের এস্টোরিয়ায় বাংলাদেশি একটি গ্রোসারিতে ডাকাতি এবং গ্রোসারি মালিককে গুলি করার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে বাংলাদেশি কমিউনিটি। স্থানীয় সময় রবিবার ঘটনাস্থলের কাছে অনুষ্ঠিত সমাবেশ থেকে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির নিরাপত্তা দাবি করা হয়।

বাংলাদেশি আমেরিকান কমিউনিটি অব নিউইয়র্কসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, পেশাজীবী ও আঞ্চলিক সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তব্য দেন কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাটর্নি মঈন চৌধুরী, অ্যাডভোকেট এন. মজুমদার, ফখরুল ইসলাম দেলোয়ার, বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি আজিমুর রহমান বোরহান, সভাপতি কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা, বর্তমান সভাপতি বদরুল হক খান, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, মো. জাবেদউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর রাতে অ্যাস্টোরিয়ায় একটি বাংলাদেশি মুদি দোকানে ডাকাতি হয়। এ সময় দোকান মালিক রাসেল আহমেদ গুলিবিদ্ধ হন। এ ঘটনায় জড়িত ৪ জনের মধ্যে দুই জনকে গ্রেপ্তার করে নিউইয়র্ক পুলিশ। একইসঙ্গে অপর দুই জনকেও দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয় সমাবেশ থেকে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন