বইমেলা | The Daily Ittefaq

মেলায় ছাত্রলীগ সভাপতি সোহাগের বই, প্রথম দিনেই ৫ হাজার কপি বিক্রি

মেলায় ছাত্রলীগ সভাপতি সোহাগের বই, প্রথম দিনেই ৫ হাজার কপি বিক্রি
ইত্তেফাক রিপোর্ট১৬ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ২০:২০ মিঃ
মেলায় ছাত্রলীগ সভাপতি সোহাগের বই, প্রথম দিনেই ৫ হাজার কপি বিক্রি
অমর একুশে বইমেলার ১৬তম দিনে এসেছে ছাত্রলীগ সভাপতির বই ‘ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস’। প্রথম দিনেই রাত আটটা পর্যন্ত বিক্রি হয়েছে বইটির ৫ হাজার ৬০০ কপি। দিনের বাকি আধা ঘন্টায় আরো এক হাজার কপি বিক্রি হতে পারে- এমনটাই প্রত্যাশা করছেন প্রকাশক।
 
বইটি পাওয়া যাচ্ছে শব্দশৈলী প্রকাশনীর স্টলে। স্টল নম্বর- ৩৫৭, ৩৫৮ এবং ৩৫৯। শব্দশৈলী প্রকাশনীর প্রকাশক ইফতেখার আমিন বলেন, অনেক প্রতীক্ষার পর ছাত্রলীগ সভাপতির বইটি মেলায় এসেছে। প্রথম দিনেই ৫ হাজার কপির বেশি বই বিক্রি হয়েছে।
 
তিনি বলেন, বইটির পাঠক মহলে প্রচুর চাহিদা রয়েছে। মেলার শুরু থেকেই প্রতিদিন অগণিত পাঠক এসে এই বইটির বিষয়ে খোঁজ-খবর নিচ্ছে। আশা করি, মেলার বাকি দিনগুলোতে আরো বেশি পাঠক বইটি কিনবেন।
 
বইটি সাইফুর রহমান সোহাগের লেখা প্রথম বই। বইয়ের প্রচ্ছদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্যবহার করা হয়েছে। বই প্রসঙ্গে ছাত্রলীগ সভাপতি বলেন, ‘আমার ক্ষুদ্র প্রয়াস বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস যারা পড়বেন, তারা জানতে পারবেন সংগঠনটি কিভাবে জন্মের পর থেকে সকল আন্দোলন-সংগ্রামে সফল হয়েছে। আমার বিশ্বাস, বইটি পড়ে সবার ভালো লাগবে। আর পাঠকের ভালো লাগাই হবে আমার চলার পথে অনুপ্রেরণা।’
 
উল্লেখ্য, শব্দশৈলী প্রকাশনী থেকে প্রকাশিক বইটির প্রচ্ছদ শিল্পী সব্যসাচী হাজরা। বইটির মূল্য ৩৫০ টাকা। বইমেলায় শব্দশৈলীর স্টল ছাড়াও ছাত্রলীগের নিজেস্ব স্টল মাতৃভূমিতেও বইটি পাওয়া যাচ্ছে।
 
ইত্তেফাক/মণ্ডল
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৭
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৬:১০