শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিজয় দিবসে সাভারকেন্দ্রিক ট্রাফিক নির্দেশনা

আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৮

মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধ অভিমুখি যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। এজন্য বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িসমূহের চালক/ব্যবহারকারীকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। 

 

মহান বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাবেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদের সদস্য, অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিদেশি কূটনীতিকবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা। তাদের সুষ্ঠু গমনাগমন নিশ্চিতে ওই দিন ভোর সাড়ে ৩টা থেকে থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধ অভিমুখি যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। 

আরো পড়ুন : স্বপ্ন ছিল প্রাইমারি স্কুলের শিক্ষক হবো: প্রধানমন্ত্রী

এজন্য বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িসমূহের চালক/ব্যবহারকারীকে নিম্নরূপ সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

 

গাবতলী-আমিন বাজার ব্রিজ-সাভার-নবীনগর রোড পরিহার করে বিকল্প রাস্তা হিসেবে ঢাকা এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে।

 

আরিচা/পাটুরিয়া থেকে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ নবীনগর বাজার থেকে বাইপাইল-আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করবে।

 

টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করবে।

 

 

ইত্তেফাক/ইউবি