ঢাকা বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
২১ °সে

অহনাকে আহত করা সেই ট্রাকচালক ও হেল্পার গ্রেফতার

অহনাকে আহত করা সেই ট্রাকচালক ও হেল্পার গ্রেফতার
অহনা রহমান লাকী। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকীকে আহত করার ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক ও হেলপার রুমনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে সাভার থেকে গ্রেফতার করা হয় চালক সুমনকে। এর আগে শুক্রবার দিবাগত মধ্যরাতে আশুলিয়া থেকে ট্রাকের হেল্পার রোহানকে গ্রেফতার করার কথা জানায় পুলিশ। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় অহনার বোনের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতার দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তারা এ জবানবন্দি দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শওকত আকবর জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার আগে আসামিদের তিন ঘণ্টা আইন মোতাবেক সময় দেওয়া হয়। পরে তারা স্বেচ্ছায় স্বীকারোক্তি দেন। এরপর তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

গত ১০ জানুয়ারি ভোর ৩টার পর শ্যুটিং শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন অহনা রহমান লাকী। আহত হলে তাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বান্ধবী লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে জানান, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে ভোর রাতে একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। একপর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে চিৎকার করতে থাকে।

আহত অহনা। ছবি: সংগৃহীত

মামলার বিবৃতিতে বলা হয়, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফিরছিলেন অহনা। পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।

এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। তিনি গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নেমে আসতে বলেন। কিন্তু চালককে তা না শুনে তর্ক করতে থাকেন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজায় গিয়ে উঠে চালককে নামতে বলেন।

আরো পড়ুন: আওয়ামী লীগের জয় ও বিএনপির পরাজয়ের ব্যাখ্যা দিলেন জয়

চালক কথা না শুনে অহনাকে ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। এসময় স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।

চিকিৎসক জানিয়েছিলেন, দুর্ঘটনায় অহনা কোমরের হাড়ের সংযোগস্থলে মারাত্মক আঘাত পেয়েছেন।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন