ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে

কে এই দুর্বৃত্ত?

কে এই দুর্বৃত্ত?

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষের সময় ম্যাচ দিয়ে পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবকের ছবি প্রকাশ করে তাকে ধরিয়ে দিতে আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী ব্যক্তির ছবি প্রকাশ করে এ আহ্বান জানানো হয়েছে। একই সঙ্গে তার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে পুলিশের এই বিশেষ ইউনিট।

এদিকে এই ছবিটিকে ছাত্রদল এবং ছাত্রলীগের দুই নেতার নামজুড়ে দিয়ে ফেসবুকে একাধিক পোস্ট দেখা গেছে। একপক্ষ লিখেছেন ছবিটি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহ্‌ জালাল খন্দকার এবং অপরপক্ষ লিখেছেন গুলশান থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক মাহাবুবুর রহমান মিথুন। তবে কাউন্টার টেররিজমের একাধিক কর্মকর্তা জানিয়েছেন ছবিতে তাদের দুইজনের কেউই নেই।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া ইত্তেফাককে বলেছেন, নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিতে জনসাধারনের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে। পুলিশ নিশ্চিত হয়েছে ওই দুর্বৃত্ত ছাত্রলীগের নেতাকর্মী নয়। তার পরিচয় নিশ্চিত হয়ে তাকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ওই যুবকের ব্যাপারে সিটিটিসি’র উপকমিশনার মহিবুল ইসলাম খান কারো কাছে ওই যুবকের বিষয়ে কোন তথ্য থাকলে সেটা ডিএমপির ০১৭১৩৩৭৩১৪৭ নম্বরে কল করে অনুরোধ করেছেন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন