রাজধানী | The Daily Ittefaq

মানুষকে সক্ষম করতে হবে: পরিকল্পনা মন্ত্রী

মানুষকে সক্ষম করতে হবে: পরিকল্পনা মন্ত্রী
ইত্তেফাক রিপোর্ট১৬ সেপ্টেম্বর, ২০১৫ ইং ১৮:১৭ মিঃ
মানুষকে সক্ষম করতে হবে: পরিকল্পনা মন্ত্রী
 
পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘মানুষকে সক্ষম করতে হবে। মানুষকে নিজের পায়ে দাঁড়াতে হবে। মানুষই অর্থের মূল হাতিয়ার।’
 
বুধবার বিকেলে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রের সম্মেলন কক্ষে ‘দৈনিক ইত্তেফাক’ ও ‘ডরপ’ আয়োজিত ‘টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা : প্রসঙ্গ- সামাজিক নিরাপত্তা কর্মসূচি’ শীর্ষক গোলটেবিল আলোচনায় মূল বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
মন্ত্রী বলেন, ‘অর্থের অভাবে প্রকল্প বাস্তবায়িত হবে না আমি সেটা মনে করি না। যদি সেটা ব্যর্থ হয় তবে সেটা হবে ব্যবস্থাপনার অভাবে।’
 
দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কাজী রোজি ও নূরজাহান বেগম মুক্তা, পরিকল্পনা কমিশনের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম।
 
অনুষ্ঠানে ডরপ’র প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এএইচএম নোমান মূল বক্তব্য উপস্থাপনের পর আলোচনায় অংশগ্রহন করেন দৈনিক ইত্তেফাকের ম্যানেজিং এডিটর আশিস সৈকত। অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক ইত্তেফাকের ইকোনমিক এডিটর জামাল উদ্দিন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫