রাজধানী | The Daily Ittefaq

দাম্পত্য কলহে সন্তানদের হত্যার পর আত্মহত্যা: পুলিশ

দাম্পত্য কলহে সন্তানদের হত্যার পর আত্মহত্যা: পুলিশ
ইত্তেফাক রিপোর্ট১১ জানুয়ারী, ২০১৭ ইং ১৩:৫৯ মিঃ
দাম্পত্য কলহে সন্তানদের হত্যার পর আত্মহত্যা: পুলিশ
 
রাজধানীর দারুস সালাম এলাকায় দুই শিশু সন্তানকে গলাকেটে হত্যার পর মায়ের আত্মহত্যার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। এ ঘটনায় অভিযুক্ত শামীম হোসেনকে মঙ্গলবার সন্ধ্যায় পুুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পুলিশের হেফাজতে রেখেই শামীমকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 
 
আজকে সর্ব শেষ ঘটনার উদ্ধৃতি দিয়ে দারুস সালাম থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল আলম ইত্তেফাককে জানান, জিজ্ঞাসাবাদে শামীম জানিয়েছেন, অভাব-অনাটনের সংসারে প্রায় তাদের দাম্পত্য কলহ লেগে থাকতো। বেরিবাঁধ এলাকায় একটি সেলুনে কাজ করে যা পাওয়া যেত, তা দিয়ে সংসার চলতে পারতেন না শামীম। 
 
মঙ্গলবার সকালে রাতের বাসিভাত ও একটি ডিম ভাজি করে রেখেছিলেন তার স্ত্রী। বাসিভাত খাবেন না- এ কথা জানালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শামীম তার স্ত্রী আনিকা ও স্ত্রীর মাকে উদ্দেশ্য করে বকা দিয়ে বাসা থেকে বেরিয়ে যান। দুপুরে সোহরাওয়র্দীতে আওয়ামী লীগের সমাবেশে যোগ দেন তিনি। 
 
জিজ্ঞাসাবাদে শামীম আরো জানান, সকালের কলহের জের ধরেই তার স্ত্রী দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যা করতে পারেন। 
 
এদিকে মেয়ে ও দুই নাতি-নাতনির লাশ উদ্ধারের খবর মেয়ে নওগাঁ মহাদেপুরের বনগ্রাম থেকে আনিকার মা নাদিরা আক্তার ও তার স্বজনরা আজ বুধবার সকালে পুলিশের সঙ্গে দেখা করেছেন। তারা কোনো মামলা করবেন কিনা বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। 
 
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৮
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৬:১০