রাজধানী | The Daily Ittefaq

ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের গুলি ও বোমা নিক্ষেপে আহত ১০

ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের গুলি ও বোমা নিক্ষেপে আহত ১০
নারায়ণগঞ্জ প্রতিনিধি১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ০০:২৭ মিঃ
ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের গুলি ও বোমা নিক্ষেপে আহত ১০

ফতুল্লার পাগলা উত্তর রসুলপুর এলাকায় বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়েছে ও বোমা হামলা চালিয়েছে। এতে দিগ্বিদিক ছোটাছুটি করতে গিয়ে সন্ত্রাসীদের বোমার আঘাতে অন্তত ১০জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়া সন্ত্রাসীদের গুলি ও বোমার আঘাতে কয়েকটি বাড়ি ও দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ ও ঢাকা কদমতলী থানা এলাকার সীমান্তবর্তী এলাকা উত্তর ফতুল্লার রসুলপুর। এলাকায় কদমতলী বাজার এলাকার বিল্লাল হোসেন ও ইমরান নামে দুর্ধর্ষ দুই সন্ত্রাসী বিশাল বাহিনী দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে।

এ ব্যাপারে এলাকাবাসী প্রতিবাদ করলে বৃহস্পতিবার রাত ১০টায় উত্তর রসুলপুর এলাকায় ওই দুই সন্ত্রাসীর নেতৃত্বে এলাকাবাসীর ওপর হামলা চালায় সন্ত্রাসীরা।

এ সময় সন্ত্রাসীরা বৃষ্টির মতো গুলি ও বোমা ছুঁড়ে। এতে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এ সময় এলাকাবাসী দিগ্বিদিক ছোটাছুটি করে। এ সময় সন্ত্রাসীদের ছোঁড়া বোমার আঘাতে নাসির উদ্দিন, অলি মিয়া, রাসেল, রতন ও চা দোকানদার কবির শেখসহ অন্তত ৮জন আহত হন।

তাদের প্রত্যেককে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর সন্ত্রাসীরা কবির শেখের চা দোকানে বোমা ও অলির বাড়িতে গুলি ছুঁড়ে ব্যাপক ক্ষতি করে। একই সময় আরো কয়েকটি বাড়ি ক্ষয়ক্ষতি হয়।

পরে মসজিদের মাইকে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো এবং থানায় খবর দেয়া হয়। এরপর এলাকাবাসী এবং কদমতলী থানা ও ফতুল্লা থানা পুলিশ ধাওয়া করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, সন্ত্রাসীরা পার্শ্ববর্তী কদমতলী থানা এলাকা থেকে ফতুল্লায় এসে হামলা চালিয়েছে।

কদমতলী থানা পুলিশ জানিয়েছে, সন্ত্রাসী বিল্লাল হোসেন ও ইমরানের নামে প্রায় অর্ধশত মামলা রয়েছে। তারা তালিকাভুক্ত সন্ত্রাসী। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ইত্তফোক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৭
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৬:১০