রাজধানী | The Daily Ittefaq

কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর

কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর
অনলাইন ডেস্ক১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১৩:০৮ মিঃ
কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর
আমেরিকার বিখ্যাত আইসক্রিম ব্র্যান্ড কোল্ড স্টোন ক্রিমারি’র এক বছর পূর্তি হল গত ১২ ফেব্রুয়ারি। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশানের কোল্ড স্টোন ক্রিমারি’র ফ্ল্যাগশিপ আউটলেটে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
 
এর আগে কেক কেটে এক বছর পূর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ, বিজনেস হেড রেদওয়ান জিনান সিদ্দিকী, ইউটিউব তারকা রাবা খান ও আসিফ বিন আজাদ সহ আরও অনেকে। 
 
এসময় ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ জানান, অচিরেই ধানমন্ডিতে চালু হতে যাচ্ছে কোল্ড স্টোনের নতুন প্রিমিয়াম আউটলেট। 
শুধু আইসক্রিম নয়, ক্রেতাদের সুবিধার জন্য সেট মিল, ডেজার্ট, সিগনেচার ক্রিয়েশনস ইত্যাদি নানা রকমের আয়োজন নিয়ে সবসময়ই তৈরি কোল্ড স্টোন।
 
বছর জুড়ে একের পর নতুন খাবারের মেনু কিংবা নতুন স্বাদের আইসক্রিম নিয়ে হাজির হয়েছে। শুরু থেকেই শহরবাসীর জন্য প্রিয় একটি জায়গা হয়ে উঠেছে আইসক্রিম পার্লারটি। জানা গেলো আশাতীত রকমের বিক্রি হওয়ায় গত রমজানের পর তরিঘরি করে ইনগ্রেডিয়েন্ট আনতে হয়েছে ইউএসএ থেকে। 
 
এক বছর পূর্তি উপলক্ষে কোল্ড স্টোনে চলছে সেলফি কনটেস্ট। ১৯ ফেব্রুয়ারির মধ্যে আউটলেটে গিয়ে আইসক্রিমসহ ছবি তুলে অংশ নিতে হবে এতে। আর বিজয়ী হলে সারা বছর ফ্রি আইসক্রিম খাওয়া যাবে কোল্ড স্টোনে। 
 
ইউএসএ এর সুপার প্রিমিয়াম ও বিশ্বজুড়ে ৩১ টি দেশে সমাদৃত এই আইসক্রিম ব্র্যান্ড ক্রেতাদের আইসক্রিমের স্বাদ পছন্দ করার অনেক বেশি সুযোগ দিচ্ছে। আইসক্রিম, শেইকস, স্মুদিস, আইসক্রিম কেক সহ অন্যান্য সবকিছু ইউএসএ থেকে সরাসরি সংগ্রহ করা হয়। গুণগত মান ও স্বাদের ক্ষেত্রে কোন ছাড় দেয়া হয়না বলে জানালেন কর্তৃপক্ষ।
 
ক্রেতাদের পছন্দ অনুযায়ী এই শীতে হট চকোলেট এর বিভিন্ন বেভারেজ এবং ‘হট স্টোন ডেজার্ট’ নিয়ে এসেছিল প্রতিষ্ঠানটি। এছাড়া নিজেই নিজের পছন্দমত আইসক্রিম ক্রিয়েশন বানানোর সুযোগ থাকায় আইসক্রিম লাভারদের জন্য অল্প সময়েই খুব প্রিয় একটি জায়গা হয়ে উঠেছে কোল্ড স্টোন ক্রিমারি।
 
ইত্তেফাক/মাহাদী
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ এপ্রিল, ২০১৭ ইং
ফজর৪:১০
যোহর১১:৫৭
আসর৪:৩১
মাগরিব৬:২৬
এশা৭:৪৩
সূর্যোদয় - ৫:৩০সূর্যাস্ত - ০৬:২১