রাজধানী | The Daily Ittefaq

ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা

ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা
অনলাইন ডেস্ক১১ আগষ্ট, ২০১৭ ইং ১৫:০৫ মিঃ
ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা
 
ঢাকা থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণপিপাসুদের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশেষ হলিডে অফার ঘোষণা করেছে। অফারগুলো ১০ থেকে ১২ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ ‘আন্তর্জাতিক ট্যুরিজম ফেয়ারে’ ইউএস-বাংলার স্টল থেকে সংগ্রহ করা যাবে। মেলা উপলক্ষে সর্বনিম্ন ১ হাজার ৮৩২ টাকায় অভ্যন্তরীণ ও ২ হাজার ৮১৮ টাকায় আন্তর্জাতিক রুটে মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ আকর্ষণীয় হলিডে প্যাকেজ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
 
ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবে। প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকা, প্রাতরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।
 
বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য প্রতিজন ৬ মাসের কিস্তি সুবিধায় ব্যাংকের ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি মাসে দিতে হবে কলকাতা ভ্রমণে ২হাজার ৮১৮ টাকা, কাঠমান্ডু ৩ হাজার ১৫০ টাকা, ব্যাংকক ৩ হাজার ৯৮৩ টাকা, কুয়ালালামপুর ৪ হাজার ১৫০ টাকা এবং সিঙ্গাপুর ৫ হাজার ৯৮৩ টাকা এবং অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজার ১হাজার ৮৩৩ টাকা ও সিলেটে ১হাজার ৮৩২ টাকা। হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪