রাজধানী | The Daily Ittefaq

দুপুরের ঝুম বৃষ্টিতে মোড়ে মোড়ে জলাবদ্ধতা, বিপাকে নগরবাসী

দুপুরের ঝুম বৃষ্টিতে মোড়ে মোড়ে জলাবদ্ধতা, বিপাকে নগরবাসী
ইত্তেফাক রিপোর্ট১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৪:৩১ মিঃ
দুপুরের ঝুম বৃষ্টিতে মোড়ে মোড়ে জলাবদ্ধতা, বিপাকে নগরবাসী
 
বুধবার দুপুরের ভারী বৃষ্টিতে চরম দুর্ভোগে পড়েছে ঢাকাবাসী। সাড়ে ১২টার পর শুরু হওয়া মুষলধারের বৃষ্টিতে রাস্তাঘাটের জায়গায় জায়গায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।
 
রাস্তা-ঘাট তলিয়ে গেছে পানিতে। শহরের অলি-গলিতে কোথাও হাঁটু পানি আবার কোথাও দেখা যাচ্ছে কোমর পানি। এ অবস্থায় পথে চলা যানবাহনও চরম বিপত্তিতে পড়েছে, সৃষ্টি হয়েছে যানজটের। পথচারীরা পড়েন বিপদে, যাত্রীরা রিকশা পেলেও সেখানে ভাড়া দিতে হচ্ছে দ্বিগুণ। 
 
রাজধানীর বিভিন্ন এলাকায়, কোথাও হাঁটুসমান পানি জমেছে, কোথাও রাস্তার পুরোটা ডুবে আছে পানিতে। শান্তিনগর, মালিবাগ, মৌচাক, আরামবাগ, পুরান ঢাকার বেশকিছু স্থানে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে ড্রেন ও পানির সংযোগ লাইনের সংস্থারের জন্য খোঁড়া গর্তে পানি জমেছে। এসব গর্তে পড়ে পথচারীকে ভোগান্তিতে পড়তে হচ্ছে।
 
বুধবার সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস সকালেই জানিয়েছে, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের অনেক জায়গায়, খুলনা, ঢাকা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬