রাজধানী | The Daily Ittefaq

বিপদে পাশে না দাঁড়ালে মনুষ্যত্ব থাকে না : ডিএমপি কমিশনার

বিপদে পাশে না দাঁড়ালে মনুষ্যত্ব থাকে না : ডিএমপি কমিশনার
ইত্তেফাক রিপোর্ট১৭ অক্টোবর, ২০১৭ ইং ২০:৩৩ মিঃ
বিপদে পাশে না দাঁড়ালে মনুষ্যত্ব থাকে না : ডিএমপি কমিশনার
ফাইল ছবি
‘বিপদে মানুষের পাশে না দাঁড়ালে মনুষ্যত্ব থাকে না। ডিএমপি’র কোন সদস্য আহত বা নিহত হলে তাদের পাশে আমরা দাঁড়িয়েছি। আমরা ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) একটি পরিবার, একটি টিম। এরই ধারাবাহিকতায় ওসি সালাউদ্দিন, এসি রবিউলের পরিবারকে আমরা ১ কোটি ৩০ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছি। তেমনি ডিএমপি’র উত্তরখান থানার ওসি সিরাজুল ইসলাম কর্মরত থাকা অবস্থায় মৃত্যুবরণ করায় তার পরিবারকে ৫ লাখ টাকা প্রদান করা হয়েছে।’ 
 
মঙ্গলবার ডিএমপি সদর দফতরে ওসি সিরাজুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া এসব কথা বলেন।
 
ডিএমপি কমিশনার আরও বলেন, টাকার পরিমাণ যাই হোক না কেন বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সদস্যরা যে তাদের সহকর্মীর পরিবারের পাশে দাঁড়িয়েছে সেজন্য বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনকে ধন্যবাদ জানাই। এ সময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি মতিঝিল থানার ওসি ওমর ফারুক, সাধারণ সম্পাদক তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 
প্রসঙ্গত, ওসি সিরাজুল ইসলাম ১৯৬৫ সালের ২ জানুয়ারী ফরিদপুরের আলফাডাঙ্গা থানার হেলেঞ্চা গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৮৪ সালে সিরাজুল ইসলাম বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। গত ৫ জুলাই কর্তব্য পালন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।
 
ইত্তেফাক/এমাআই
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬