রাজধানী | The Daily Ittefaq

মিরপুরে গ্যাস বিস্ফোরণ, নিরাপত্তাকর্মী দগ্ধ

মিরপুরে গ্যাস বিস্ফোরণ, নিরাপত্তাকর্মী দগ্ধ
ইত্তেফাক রিপোর্ট১৪ নভেম্বর, ২০১৭ ইং ২০:১৭ মিঃ
মিরপুরে গ্যাস বিস্ফোরণ, নিরাপত্তাকর্মী দগ্ধ
রাজধানীর মিরপুর ১১ নম্বর সেকশনের একটি বাড়ির নীচ তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে একজন নিরাপত্তাকর্মী গুরুতর দগ্ধ হয়েছেন। তার নাম তনয় দত্ত (২০)। মঙ্গলবার সকালে ওই বাসাটির গার্ডরুমের পাশে বিকট শব্দে এ বিস্ফোরণসহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে তনয় দত্তকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছে। তার অবস্থা আশঙ্কাজনক।
 
ফায়ার সার্ভিস সূত্র জানায়, মিরপুর ১১ নম্বর সেকশনের ৪নম্বর রোডের ৪নম্বর বাসার নিচতলায় পাইপ লিকেজ থেকে জমে থাকা গ্যাসে ওই বিস্ফোরণের পর আগুন ধরে যায়। খবর পেয়ে তাদের দুটি ইউনিট অল্প সময়ের মধ্যেই আগুন নিভিয়ে দগ্ধ ব্যক্তিকে উদ্ধার করে। মনে হচ্ছে, সেখানে চুলা জ্বালানোর পর জমে থাকা গ্যাসের কারণে এঘটনা ঘটেছে। ওই বাসাটির পাশেই একটি রংয়ের দোকান রয়েছে। 
 
সেখানে কর্মচারী সুমন জানান, সকাল ১১টার দিকে হঠাৎ একটি বিস্ফোরণের শব্দ আসে। এরপর তিনি ভেতরে ঢুকে দেখেন তনয় দগ্ধ অবস্থায় পড়ে রয়েছে। তার সারা শরীর আগুনে পুড়ে গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, তনয় দত্তের শরীরের ৮৫ ভাগ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০