রাজধানী | The Daily Ittefaq

খিলগাঁওয়ে বিষপানে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

খিলগাঁওয়ে বিষপানে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু
ইত্তেফাক রিপোর্ট১৪ নভেম্বর, ২০১৭ ইং ২২:০২ মিঃ
খিলগাঁওয়ে বিষপানে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু
প্রতীকী ছবি
রাজধানীর খিলগাঁওয়ে বিষপানে এক মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম মো. সালমান হোসেন (১৩)। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এর সত্যতা নিশ্চিত করেন।  
 
সলামানের বাবা মো. সবুজ মিয়া জানান, আজ মঙ্গলবার দুপুরে আমার বংশালের ২২, আব্দুল হাদী লেনের ব্যাগের কারখানায় তার মা সুরাইয়া বেগমের সাথে আসে, সেখানে দুপুরে খাওয়া দাওয়া শেষে সালমান তার খিলগাঁ তিলপাড়া নুরানী মাদ্রাসা চলে যায়। আর তার মা ও অন্য সন্তানদের নিয়ে নরসিংদীর বেলাবো উপজেলার দুলালকান্দী গ্রামের বাড়ি চলে যান।
 
তিনি আরও জানান, সালমান মাদ্রাসায় পৌঁছানোর কথা আমাকে বলে। কিন্তু কিছুক্ষণ পর মাদ্রাসার শিক্ষক কবির হেসেন ফোন করে জানান, সালমান বমি করছে, বন্ধ হচ্ছে না, তখন বলি তাকে হাসপাতালে নিয়ে যান। এরপর মাদ্রাসার আরেক শিক্ষক মাওলানা জয়নাল আবেদীনসহ দুই শিক্ষক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। আর আমি সরাসরি চলে আসি। চিকিৎসক সন্ধ্যা সোয়া ৬টায় মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, সে লেখাপড়ায় অমনোযোগী ছিল, তাই তাকে বকাজকা ও শাসন করেছিলাম। আর তাই হয়তো সে বিষপান করেছিল। 
 
মাদ্রাসার শিক্ষক জয়নাল আবেদীন বলেন, সে যখন বমি করছিল, তার মুখে দুর্গন্ধ ছিল, আমার ধারণা সে বিষ জাতীয় কিছু খেয়েছিল। চার ভাইয়ের মধ্যে সে ছিল ২য়।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০