রাজধানী | The Daily Ittefaq

বাসা ভাড়া নেয়ার ১২ দিন পর তালা ভেঙে লাশ উদ্ধার

বাসা ভাড়া নেয়ার ১২ দিন পর তালা ভেঙে লাশ উদ্ধার
ইত্তেফাক রিপোর্ট২৪ নভেম্বর, ২০১৭ ইং ১৮:৪৭ মিঃ
বাসা ভাড়া নেয়ার ১২ দিন পর তালা ভেঙে লাশ উদ্ধার
 
বাসা ভাড়া নেয়ার ১২ দিন পর তালা ভেঙে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৩ নম্বর সেকশনের এ ব্লকের ১১ নম্বর লেনের হারম্যান মেইনার স্কুল অ্যান্ড কলেজ গলির একটি টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটেছে। 
 
লাশ উদ্ধারের সময় স্ত্রী পরিচয় দেওয়া সুমি (৪০) ও ৯ বছরের ছেলেটিকে পাওয়া যায়নি। লাশটি স্বামী পরিচয়ে বাসা ভাড়া নেয়া ওই ব্যক্তির নাকি অন্য কারোর, তা নিশ্চিত নয় পুলিশ। কারণ লাশটি পচে বিকৃতি হয়ে যাওয়ায় চেহারা চেনার উপায় নেই। 
 
পুলিশ জানায়. গত ১৩ নভেম্বর টিনশেড বস্তি এলাকার জেসমিন আক্তারের বাড়ির একটি কক্ষ ৪ হাজার টাকায় ভাড়া নেন জনৈক এক ব্যক্তি। ভাড়া বাবদ এক হাজার টাকা অগ্রিম পরিশোধ করেন। সুমি নামে এক নারীকে স্ত্রী পরিচয়ে ওই বাসায় ওঠেন তিনি। তাদের সঙ্গে ৯ বছরের একটি ছেলে ছিল। বাসা ভাড়া নেয়ার সময় তারা জাতীয় পরিচয়পত্র দেয়নি বাড়ির মালিককে। ২০ নভেম্বর পরিচয়পত্র ও নাম ঠিকানা দেয়ার কথা ছিল। ব্যক্তির নাম জানেন না বাড়ির মালিক জেসমিন। তবে স্ত্রী পরিচয় দেয়া নারী নিজের নাম সুমি বলে জানিয়েছিল। বাসা ভাড়া নেয়ার সময় সুমি বাড়ির মালিককে বলেছিল, তিনি মিরপুর ১৪ নম্বরে একটি ক্যান্টিনে রান্নার কাজ করে আর তার স্বামী রাজমিস্ত্রি। 
 
বাড়ির মালিক জেসমিন বলেন, দোতলা বাড়ির নিচতলায় ৬টি কক্ষ। এর মধ্যে একটি কক্ষে অনেক আগে থেকেই রোজিনা নামে এক পোশাক শ্রমিক ভাড়া থাকেন। ১২ দিন আগে জনৈক ব্যক্তি একটি ঘর ভাড়া নিয়ে তার স্ত্রী ও ছেলে নিয়ে থাকা শুরু করেন। ২০ নভেম্বর সন্ধ্যা থেকে ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ। শুক্রবার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হয়। এরপরই কাফরুল থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে কম্বল পেঁচানো অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। খবর পেয়ে সিআইডি ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে।
 
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯