রাজধানী | The Daily Ittefaq

বিমানবন্দরের সামনে সড়ক অবরোধ, তীব্র যানজট

বিমানবন্দরের সামনে সড়ক অবরোধ, তীব্র যানজট
ইত্তেফাক রিপোর্ট১০ জানুয়ারী, ২০১৮ ইং ১৫:৪৫ মিঃ
বিমানবন্দরের সামনে সড়ক অবরোধ, তীব্র যানজট
টঙ্গীর বিশ্ব ইজতেমায় যোগ দিতে তাবলিগ জামাতের কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভিকে বাংলাদেশে প্রবেশ করতে দেয়ার প্রতিবাদে বিমানবন্দরের সামনে সড়ক অবরোধ করা হয়েছে। তাবলিগ জামাতের একটি অংশ সকাল ১০টার দিকে বিমানবন্দর এলাকায় অবস্থান নিয়ে অবরোধ করেন। এতে বিমানবন্দর থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।
 
মাওলানা সাদ কান্ধলভীর বাংলাদেশে আসার খবর ছড়িয়ে পড়লে সকাল থেকে বিমানবন্দর এলাকায় তাবলিগ জামাতের সদস্যরা জড়ো হতে থাকে। সকাল ১০টার দিকে বিমানবন্দর এলাকায় অবস্থান নিয়ে তারা বিক্ষোভ শুরু করেন। এতে বিমানবন্দর থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়েছে।
ভারতীয় উপমহাদেশে তাবলিগ জামাতের মূল কেন্দ্রে বা মারকাজ দিল্লিতে। কেন্দ্রীয় ওই পর্ষদকে বলা হয় নেজামউদ্দিন, যার ১৩ জন শুরা সদস্যের মাধ্যমেই উপমহাদেশে তাবলিগ জামাত পরিচালিত হয়। এই পর্ষদের সদস্য মাওলানা সাদ সম্প্রতি নিজেকে তাবলিগের আমির দাবি করে বসেন। ফলে তার বাংলাদেশে আসা নিয়ে দেশে তাবলিগের মূল দায়িত্বশীল ব্যক্তিদের মধ্যে মতবিরোধ দেখা দেয়।
 
শাহজালাল বিমানবন্দর থানার পরিদর্শক মোখতারুজ্জামান বলেন, মাওলানা সাদ কান্ধলভীর আসার প্রতিবাদে বিমানবন্দর গোলচত্বর এলাকায় বিক্ষোভ-সমাবেশ চলছে।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪