রাজধানী | The Daily Ittefaq

আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি প্রকল্প অনুমোদনে উপস্থাপনের নির্দেশ

আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি প্রকল্প অনুমোদনে উপস্থাপনের নির্দেশ
ইত্তেফাক রিপোর্ট১২ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৯:২৫ মিঃ
আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি প্রকল্প অনুমোদনে উপস্থাপনের নির্দেশ
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম ঢাকা সেনানিবাস আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি প্রকল্প একনেকে অনুমোদনের জন্য দ্রুত উপস্থাপনের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি এর বাস্তবায়নে অতিরিক্ত অর্থ বরাদ্দের জন্য অর্থ মন্ত্রণালয়ে শিগগিরই প্রস্তাব প্রেরণের নির্দেশ দিয়েছেন তিনি। 
 
সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত ঢাকা সেনানিবাসের আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি প্রকল্পের উপর প্রকল্প বাছাই কমিটির সভায় সভাপতিত্বকালে মন্ত্রী এই নির্দেশ দেন। 
 
সভায় স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের দোরগোড়ায় আধুনিক স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে সরকারের নিরলস প্রচেষ্টা ও নানামুখী উদ্যোগের অংশ হিসাবে এই প্রকল্পের দ্রুত বাস্তবায়ন জরুরি। এই প্রকল্প বাস্তবায়ন হলে সাধারণ মানুষের জন্য আধুনিক মানের প্যাথলজি সেবা গ্রহণের সুযোগ আরো সহজতর হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 
 
এ সময় অন্যান্যের মধ্যে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, ইনস্টিটিউটের পরিচালক মেজর জেনারেল দেবাশীষ সাহাসহ মন্ত্রণালয় ও অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।  
 
ইত্তেফাক/এমআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫