রাজধানী | The Daily Ittefaq

ইমরান এইচ সরকারকে তিনমাস আগে ডিভোর্স দিয়েছেন শিক্ষামন্ত্রীর মেয়ে

ইমরান এইচ সরকারকে তিনমাস আগে ডিভোর্স দিয়েছেন শিক্ষামন্ত্রীর মেয়ে
বিশেষ প্রতিনিধি০৯ এপ্রিল, ২০১৮ ইং ২১:২৭ মিঃ
ইমরান এইচ সরকারকে তিনমাস আগে ডিভোর্স দিয়েছেন শিক্ষামন্ত্রীর মেয়ে
ফাইল ছবি
গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের সঙ্গে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিবাহবিচ্ছেদ হয়েছে। নাদিয়া নন্দিতা ইসলাম তিনমাস আগেই ইমরান এইচ সরকারকে ডিভোর্স দেন। 
 
সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে তার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে শিক্ষামন্ত্রী এ তথ্য জানান। 
 
উভয় পরিবারের মধ্যে বিষয়টি গোপন ছিল। সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে অনানুষ্ঠানিক আলোচনায় একাধিক মন্ত্রী অভিযোগ করেন যে, কোটা সংস্কারের আন্দোলনের প্রধান ইন্ধনদাতা ইমরান এইচ সরকার। জবাবে শিক্ষামন্ত্রী বলেন, উস্কানিদাতাদের অবশ্যই শাস্তি দিতে হবে, সে যে-ই হোক না কেন। ইমরান আর আমার মেয়ের স্বামী নন। তিন মাস আগেই পারিবারিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে।
 
২০১৩ সালে যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চের আন্দোলনের সময় সারাদেশে পরিচিত হয়ে উঠেন ইমরান এইচ সরকার। তিনি ২০১৬ সালের ৩০ ডিসেম্বর শিক্ষামন্ত্রীর মেয়ে ঢাকা বিশ্ববিদ্যাধলয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়া নন্দিতা ইসলামকে বিয়ে করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেন কুড়িগ্রামের সন্তান ইমরান। ছাত্র থাকাবস্থায় তিনি ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত ছিলেন।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩