রাজধানী | The Daily Ittefaq

কোটা সংস্কার : নারী আইনজীবীকে হুমকি, থানায় জিডি

কোটা সংস্কার : নারী আইনজীবীকে হুমকি, থানায় জিডি
ইত্তেফাক রিপোর্ট১৭ এপ্রিল, ২০১৮ ইং ০৯:০৩ মিঃ
কোটা সংস্কার : নারী আইনজীবীকে হুমকি, থানায় জিডি
কোটা সংস্কার আন্দোলনে সমর্থন দিয়ে এখন হুমকির মধ্যে আছেন একজন নারী আইনজীবী। আট-দশজন যুবকের বিরুদ্ধে তিনি অশালীন আচরণের অভিযোগ এনে রমনা থানায় একটি আবেদন করেছেন।
 
রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে স্নাতক পাস করা ওই নারী এখন জজকোর্টে আইন পেশায় আছেন। সাংবাদিকদের তিনি বলেন, কোটা সংস্কারের পক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলনে নামেন।
 
ওই নারী বলছিলেন, ১২ এপ্রিল তিনি তার বিশ্ববিদ্যালয়ের এক বড় ভাইয়ের সঙ্গে ক্যাম্পাসে গিয়েছিলেন। হঠাৎ আট-দশজন ছাত্র তার সামনে এসে দাঁড়ান। তারা ওই বড় ভাইকে সেখান থেকে চলে যেতে বলেন। এরপর দুজন গিয়ে ওই নারীর পাশে বসেন। অন্যরা তার কাছ থেকে জানতে চান তিনি কেন কোটা সংস্কারের পক্ষে স্ট্যাটাস দিয়েছেন। তিনি প্রাক্তন হয়ে যাওয়ার পরও কেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসেছেন সেটাও জানতে চান তারা। ফেসবুকের লেখা মুছে না ফেললে দেখে নেওয়ার হুমকি দেয় ওই যুবকরা।
 
ঘটনাস্থল থেকে এসে তিনি ফেসবুকে তার অভিজ্ঞতার কথা লেখেন। এরপর ফেসবুকের মেসেঞ্জারে তাকে শাসাতে শুরু করেন অভিযুক্ত ব্যক্তিরা। ১৪ এপ্রিল নিরাপত্তাহীনতার কথা জানিয়ে ওই নারী আইনজীবী একটি সাধারণ ডায়েরি করেন। তবু তাদের কেউ কেউ এখনো তাকে শাসাচ্ছেন বলে জানান তিনি। 
 
ঘটনাটি তদন্ত করছেন রমনা থানার উপপরিদর্শক মোহাম্মদ জুলফিকার আলী। তিনি বলেন, ঘটনার তদন্ত এখনও শুরু করতে পারেননি। শিগগিরই কাজ শুরু করবেন।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬