রাজধানী | The Daily Ittefaq

রাজধানীতে আবারও চলন্ত বাসে হয়রানি

রাজধানীতে আবারও চলন্ত বাসে হয়রানি
ইত্তেফাক রিপোর্ট২৬ এপ্রিল, ২০১৮ ইং ০৯:৩৩ মিঃ
রাজধানীতে আবারও চলন্ত বাসে হয়রানি
রাজধানীতে আবারও চলন্ত বাসে তরুণীকে (২৫) হয়রানির অভিযোগ উঠেছে। বুধবার রাতে ঠিকানা পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। আজিমপুরে নেমে ওই তরুণী পুলিশের সহায়তা চেয়েও পাননি। উল্টো দুর্ব্যবহারের শিকার হন বলে তিনি দাবি করেছেন। এর আগে তুরাগ পরিবহনের বাসে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হয়রানির অভিযোগ ওঠে।
 
লালবাগের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ওই তরুণী জানান, অফিসের কাজ শেষে আসাদগেটে তিনি বাসে ওঠেন। বাসটি আজিমপুর পৌঁছার আগে পর্যন্ত দুই তরুণ যাত্রী তাকে উদ্দেশ করে আপত্তিকর মন্তব্য ছুড়ে দেয়। প্রতিবাদ করতে গিয়ে তিনি আরো হয়রানির স্বীকার হন। একপর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে আজিমপুর বাসস্ট্যান্ডে নেমে তিনি সেখানে কর্তব্যরত লালবাগ থানার এসআই মাজেদকে বিষয়টি জানিয়ে সহায়তা চান; কিন্তু মাজেদ তাকে সহায়তা করতে অস্বীকৃতি জানান এবং একপর্যায়ে পুলিশের গাড়িতে উঠতে বলেন। 
 
এ সময় কনস্টেবল বিশ্বনাথ বলেন, মেয়েরা এরকম হয়রানি হয়েই থাকে, কিছু করার নেই। পরে অবশ্য তিনি বাসে উঠে অভিযুক্ত দুই তরুণকে নামিয়ে আনেন। এ সময় তারা নিজেদের ঢাকা কলেজের ছাত্র বলে পরিচয় দেন। পুলিশ সাজা হিসেবে তাদের শুধু ‘স্যরি’ বলিয়ে ছেড়ে দেয়। পরে এ অভিযোগ নিয়ে তরুণী তার মায়ের সঙ্গে লালবাগ থানায় গেলে ওসি সুভাষ চন্দ্র পালও তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন।
 
এ বিষয়ে ওসি সুভাষ চন্দ্র পাল বলেন, এসআই মাজেদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে উপযুক্ত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। আর দুর্ব্যবহারের অভিযোগ সঠিক নয়। বরং তারাই পুলিশের সঙ্গে দুর্ব্যবহার করেছেন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১