রাজধানী | The Daily Ittefaq

শাহজাহান বাচ্চু হত্যাকাণ্ডে আনসার আল-ইসলাম: মনিরুল ইসলাম

শাহজাহান বাচ্চু হত্যাকাণ্ডে আনসার আল-ইসলাম: মনিরুল ইসলাম
ইত্তেফাক রিপোর্ট১৫ জুন, ২০১৮ ইং ১৪:২৬ মিঃ
শাহজাহান বাচ্চু হত্যাকাণ্ডে আনসার আল-ইসলাম: মনিরুল ইসলাম
মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রকাশক ও অনলাইন একটিভিস্ট শাহজাহান বাচ্চু হত্যাকাণ্ডে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম জড়িত বলে ধারণা করছে ডিএমপি'র কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।
 
শুক্রবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারের সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন ধারণার কথা জানান সিটিটিসি'র প্রধান মনিরুল ইসলাম।
 
তিনি বলেন, হত্যাকাণ্ডের পর সিটিটিসি'র দু’টি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। হত্যার আলামত পর্যালোচনা, প্রত্যক্ষদর্শীর বয়ান ও নিহত বাচ্চুর প্রোফাইল ঘেঁটে এটিকে জঙ্গি গোষ্ঠী কর্তৃক হত্যাকাণ্ড বলেই মনে হয়েছে। আনসার আল ইসলামই এ ঘটনার সঙ্গে জড়িত বলে সন্দেহ করছি।
 
ইতোপূর্বে আনসার আল ইসলামের গ্রেফতার সদস্যদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলেও জানান তিনি।
 
জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাপাতি একটি নির্ভরযোগ্য অস্ত্র এবং এটি অস্ত্র আইনের আওতায় পড়ে না। এটি বাড়িতে রাখা যায়, কাছ থেকে টার্গেটকে সরাসরি হত্যায় এটি ব্যবহার করা যায় বলে চাপাতি ব্যবহার করা হয়। 
 
শাহজাহান বাচ্চুর সামাজিক যোগাযোগ মাধ্যম পর্যালোচনা করে ইতোপূর্বে ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট হত্যার ধারাবাহিকতায়ই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মনে করছেন সিটিটিসি প্রধান।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০