রাজধানী | The Daily Ittefaq

চিরকুট লিখে ৫ কোটি টাকার গাড়ি ফেলে পালালেন মালিক

চিরকুট লিখে ৫ কোটি টাকার গাড়ি ফেলে পালালেন মালিক
বিশেষ প্রতিনিধি০৬ জুলাই, ২০১৮ ইং ০৯:২৭ মিঃ
চিরকুট লিখে ৫ কোটি টাকার গাড়ি ফেলে পালালেন মালিক
 
রাজধানীর গুলশানে টয়োটা ল্যান্ডক্রুজার (ভি৮ সিসি-৪৬০৮, মডেল-২০১৩) ব্র্যান্ডের একটি বিলাসবহুল গাড়ি জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গুলশান-১ এর ১১২ নং সড়ক হতে নম্বরপ্লেট বিহীন ওই গাড়িটি জব্দ করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল গাড়িটি হেফাজতে নিয়েছে।
 
এ ব্যাপারে ড. সহিদুল ইসলাম বলেন, উদ্ধারকৃত নম্বর প্লেটবিহীন গাড়িটিতে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা- ‘আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম। কিন্তু আমি গাড়িটির আমদানিকারক নই। আমদানিকারককে আইনের আওতায় নেয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কাছে বিনীত অনুরোধ রইল। আমি দেশের আইনের প্রতি সর্বদা  শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’
 
তিনি আরো বলেন, গাড়িটির মালিক অথবা চালক গাড়িটি রেখে পালিয়ে গেছে। শুল্ক করাদিসহ গাড়িটির আনুমানিক মূল্য ৫ কোটি টাকা। এ বিষয়ে বিস্তারিত তদন্ত শেষে কাস্টমস আইন ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে ব্যবস্থা নেয়া হবে।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭