রাজধানী | The Daily Ittefaq

বৃষ্টি মাথায় পঞ্চম দিনের মতো সড়কে শিক্ষার্থীরা

বৃষ্টি মাথায় পঞ্চম দিনের মতো সড়কে শিক্ষার্থীরা
অনলাইন ডেস্ক০২ আগষ্ট, ২০১৮ ইং ১২:১৪ মিঃ
বৃষ্টি মাথায় পঞ্চম দিনের মতো সড়কে শিক্ষার্থীরা
বৃষ্টি মাথায় পঞ্চম দিনের মতো সড়কে অবস্থান করছে শিক্ষার্থীরা। এদিন যানচলাচলে শিথিল হলেও গাড়ি এবং চালকদের কাগজপত্র পরীক্ষা করে দেখছেন তারা। যানচলাচল স্বাভাবিক রাখতে অনেক ক্ষেত্রে তারাই সহযোগিতা করছে। তারা দাবি আদায় না হওয়া পর্যন্ত সড়কে অবস্থান করবে বলে জানিয়েছে
 
এদিকে আজ ঢাকা থেকে আন্তজেলা বাসগুলো ছেড়ে যাচ্ছে না। আবার অনেক জেলা থেকে ঢাকায় গাড়ি পাঠানোও হচ্ছে না। বাস চলাচল বন্ধ করে ভাঙচুরের প্রতিবাদ ও বিক্ষোভ করছেন শ্রমিকরা। এতে তীব্র ভোগান্তিতে পড়েছে পথচারীরা। ভোগান্তিতে পড়ছেন অফিসগামী এবং জরুরি প্রয়োজনে বাইরে আসা মানুষ। অসংখ্য মানুষকে গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা গেছে।
 
আজ দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলেও শিক্ষার্থীরা ফার্মগেট, শাহবাগ, মতিঝিল, সাইন্সল্যাব ও মিরপুরসহ রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অবস্থান করছেন। তারা যানবাহনের লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থীরা। তারা কোনো যান চলাচলে বাধার দিচ্ছে না। গাড়ির কাগজপত্র ঠিক থাকলে ছেড়ে দিচ্ছে। আজিমপুর থেকে মিরপুরগামী সড়কে সীমিত আকারে যান চলাচল করছে।
মিরপুর-মতিঝিল, মোহাম্মদপুর-সায়েদাবাদ, উত্তরা-মতিঝিল রুটে চলাচলকারী নিয়মিত বাসগুলো সড়কে প্রায় দেখাই যায়নি। সকাল সাড়ে ৮টার দিকে দেখা যায়, রোকেয়া সরণি, প্রগতি সরণি, এয়ারপোর্ট রোড, কাজী নজরুল ইসলাম এভিনিউ প্রায় ফাঁকা। কয়েকটি বাস চলাচল করছে, যা প্রয়োজনের তুলনায় কম।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬