রাজধানী | The Daily Ittefaq

মিম ও রাজিবের পরিবারকে ১০ লাখ টাকার চেক প্রদান করলেন শাজাহান খান

মিম ও রাজিবের পরিবারকে ১০ লাখ টাকার চেক প্রদান করলেন শাজাহান খান
অনলাইন ডেস্ক০৩ আগষ্ট, ২০১৮ ইং ২১:৩৪ মিঃ
মিম ও রাজিবের পরিবারকে ১০ লাখ টাকার চেক প্রদান করলেন শাজাহান খান
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সড়ক দুর্ঘটনায় নিহত রাজিব ও মিমের পরিবারকে সমবেদনা জানিয়েছেন এবং নিহত দু’জনের পরিবারকে আলাদাভাবে পাঁচ লাখ টাকার চেক প্রদান করেছেন।
 
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান আজ শুক্রবার বিকালে রাজধানীর আশকোনায় গত ২৯ জুলাই সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল করিম রাজিবের আত্মীয়ের বাসায় গিয়ে তার মাকে সমবেদনা জানান। তিনি রাজিবের রুহের মাগফেরাত কামনা করেন।
 
মন্ত্রী রাজিবের মা ও ছোট ভাইয়ের হাতে পাঁচলাখ টাকার চেক তুলে দেন। তিনি রাজিবের ছোট ভাই আল আমিনের লেখাপড়ার খরচ চালানোর জন্য মাসিক অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন। শাজাহান খান তার পিতার নামে প্রতিষ্ঠিত আচমত আলী খান ফাউন্ডেশন থেকে প্রতিমাসে অনুদান দেবেন।
 
পরে নৌপরিবহন মন্ত্রী মহাখালী বাসস্ট্যান্ড মসজিদে মিম এবং রাজিবের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন। মিলাদ মাহফিলে নিহতদের রুহের মাগেফরাত এবং আহতদের সুস্থতা কামনা করা হয়।
 
এ সময় মন্ত্রী নিহত দিয়া খানম মিমের বাবার নিকট পাঁচ লাখ টাকার চেক প্রদান করেন এবং মিমের ছোট ভাইয়ের লেখাপড়ার জন্য প্রতিমাসে আচমত আলী খান ফাউন্ডেশন থেকে অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন।
 
ইত্তেফাক/আরএ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭