রাজধানী | The Daily Ittefaq

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে অন্তিম শয়ানে শায়িত হলেন গোলাম সারওয়ার

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে অন্তিম শয়ানে শায়িত হলেন গোলাম সারওয়ার
অনলাইন ডেস্ক১৬ আগষ্ট, ২০১৮ ইং ২০:৩২ মিঃ
শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে অন্তিম শয়ানে শায়িত হলেন গোলাম সারওয়ার
একুশে পদকপ্রাপ্ত দেশবরেণ্য প্রবীণ সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বাদ আসর রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।
 
এর আগে গোলাম সারওয়ারকে জাতীয় প্রেসক্লাবে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীসহ তার দীর্ঘদিনের সহকর্মী এবং সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ শেষ শ্রদ্ধা জানান। দুপুর ১ টায় লাশবাহী অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে শ্রদ্ধা নিবেদনের জন্য বিশেষ মঞ্চে রাখা হয়। সেখানে জাতীয় প্রেসক্লাব মসজিদের ইমাম আবুল হোসাইনের ইমামতিতে সমকাল সম্পাদকের চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়।
 
এরপর রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের পক্ষে সামরিক সচিব মেজর জেনারেল সারোয়ার হোসেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রেস সচিব ইহসানুল করিম হেলাল পৃথকভাবে ফুল দিয়ে সাংবাদিক গোলাম সারওয়ারের প্রতি শেষ শ্রদ্ধা জানান।
 
রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানানোর পর ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার উজ্জামানের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।
 
সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭