রাজধানী | The Daily Ittefaq

রাজধানীতে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য গ্রেপ্তার

রাজধানীতে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য গ্রেপ্তার
অনলাইন ডেস্ক১৮ আগষ্ট, ২০১৮ ইং ১৬:৫৪ মিঃ
রাজধানীতে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য গ্রেপ্তার
রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৫৭ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
 
গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মো. আবদুল বাতেন বলেন, শুক্রবার গোয়েন্দা পশ্চিম বিভাগের কয়েকটি দল রাজধানীর শ্যামপুর ও জুরাইন এলাকায় অভিযান চালিয়ে ৭ জন এবং সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের কয়েকটি দল রাজধানীর গুলিস্থান, নিউমার্কেট, শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে ৩১ জন, গোয়েন্দা পূর্ব বিভাগের একটি দল সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৭ জন ও গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি দল নিউমার্কেট এলাকা থেকে ১২ জন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করে।
 
তিনি বলেন, গ্রেপ্তারের সময় অজ্ঞান পার্টির সদস্যদের কাছ থেকে ৫৫৩টি চেতনানাশক ট্যাবলেট, ৭ কৌটা মলম ও ৭ বোতল বিষ মিশ্রিত পানীয় উদ্ধার করা হয়।
 
আবদুল বাতেন বলেন, গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, প্রথমে তারা কোনো ব্যক্তিকে টার্গেট করে সখ্যতা গড়ে তোলে। এরপর তাদের অপর সদস্যরা টার্গেটকৃত ব্যক্তি ও তাদের সদস্যকে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্যের আমন্ত্রণ জানায়। টার্গেটকৃত ব্যক্তি রাজি হলে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্য তাকে খাওয়ায় এবং নিজেদের সদস্যরা সাধারণ খাবার গ্রহণ করে। খাদ্য দ্রব্য গ্রহণের পর টার্গেটকৃত ব্যক্তি অচেতন হলে তারা তার মূল্যবান মালামাল নিয়ে চলে যায়। 
 
এক্ষেত্রে অজ্ঞান পার্টির সদস্যরা খাদ্যদ্রব্য হিসেবে চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রিম জাতীয় বিস্কিট ইত্যাদি ব্যবহার করে বলে তিনি জানান। বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩