রাজধানী | The Daily Ittefaq

ছিনতাইকারীদের রক্ষার্থে কল্যাণ ফান্ড!

ছিনতাইকারীদের রক্ষার্থে কল্যাণ ফান্ড!
অনলাইন ডেস্ক১৮ আগষ্ট, ২০১৮ ইং ১৭:১২ মিঃ
ছিনতাইকারীদের রক্ষার্থে কল্যাণ ফান্ড!
ছিনতাইকৃত মোবাইল ও ছিনতাইকারী ফান্ডের টাকা
ছিনতাইকৃত টাকা ভাগাভাগি করে তার একটি নির্দিষ্ট টাকা জমা রেখে তৈরি হয়েছে কল্যাণ ফান্ড। যে ফান্ডের টাকা ব্যয় হয় সহযোগীদের আদালত থেকে ছাড়িয়ে আনা ও চিকিৎসা কাজে। ছিনতাইকৃত টাকার কল্যাণ ফান্ডের আকার নেহাত কম নয়। এমনই এক ছিনতাইকারীদের কল্যাণ ফান্ডের হদিস পেয়েছে ডিএমপি’র গোয়েন্দা বিভাগ। ফান্ড থেকে উদ্ধার করা হয়েছে ৮ লাখ টাকা। যা পুরোটাই ছিনতাইয়ের টাকা।
 
ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পূর্ব ও পশ্চিম বিভাগের কয়েকটি টিম গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।
 
গ্রেফতারকৃতদের নাম- মো. সাজ্জাদ হোসেন (সাগর), মো. আলী হাসান, সবুজ বিশ্বাস, মো. রকি (নুরুজ্জামান), মোছা. মুক্তা বেগম, মোছা. বেবি আক্তার, মোছা. নুপুর (ঝুমুর) ও মো. লিটন মিয়া।
 
তাদের কাছ থেকে ছিনতাইকারী কল্যাণ ফান্ডের নগদ ৮ লক্ষ টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস, ১টি চাপাতি, ২টি চাকু ও ১২টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
 
আজ শনিবার দুপুর ২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ সংক্রান্ত বিস্তারিত বলেন ডিবি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন।
 
তিনি আরও বলেন, শুক্রবার রাজধানীর নিউমার্কেট ও যাত্রাবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা জানান, বিভিন্ন ধর্মীয় উৎসবকে সামনে রেখে মার্কেটে আসা ক্রেতাদের ভিড়ের ভেতর সুকৌশলে তারা মোবাইল, টাকা পয়সা নিয়ে নেন। এছাড়া তারা ঢাকা শহরের বিভিন্ন স্থানে ছিনতাই করেন। তারা মাসে গড়ে ৪ থেকে ৫ লাখ টাকা ছিনতাই করে থাকেন।
 
ইত্তেফাক/এমআই
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭