রাজধানী | The Daily Ittefaq

কারাগারে নাতনির সঙ্গে এক ঘণ্টা সময় কাটালেন খালেদা জিয়া

কারাগারে নাতনির সঙ্গে এক ঘণ্টা সময় কাটালেন খালেদা জিয়া
ইত্তেফাক রিপোর্ট১৮ আগষ্ট, ২০১৮ ইং ২১:০১ মিঃ
কারাগারে নাতনির সঙ্গে এক ঘণ্টা সময় কাটালেন খালেদা জিয়া
মরহুম সন্তান আরাফাত রহমান কোকোর মেয়ে জাহিয়া রহমানের সঙ্গে কারাগারে এক ঘণ্টা কথা বলে সময় কাটালেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। প্রায় সাড়ে ছয় মাসের বন্দী জীবনে দ্বিতীয়বারের মতো নাতনির সঙ্গে সাক্ষাৎ ঘটলো তার। সম্প্রতি জাহিয়া লন্ডন থেকে মায়ের সঙ্গে ঈদ করতে দেশে এসেছেন। তবে এই এক ঘণ্টায় কী কথা হয়েছে, খালেদা জিয়া কী বলেছেন, সে বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। কারণ, খালেদা জিয়ার নাতনি ছাড়াও তার সঙ্গে কারাগারে যাওয়া অন্য তিনজন গণমাধ্যকর্মীদের কিছু বলেননি। এই সাক্ষাতে ছিলেন জাহিয়া রহমানের মা শর্মিলী রহমান সিথি, বেগম জিয়ার বোন সেলিনা ইসলাম এবং ভাগ্নে ডা. মামুন।
 
শনিবার বিকাল সোয়া চারটার দিকে স্বজনরা পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে প্রবেশ করেন তারা। এক ঘণ্টারও বেশি সময় পরে সাড়ে পাঁচটার দিকে তারা বেরিয়ে যান। তাদের কেউ গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি।
 
প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ডাদেশ দেন বিচারিক আদালত। রায় ঘোষণার পরপরই তাকে নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। তিনি এখন সেখানেই আছেন।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭