রাজধানী | The Daily Ittefaq

বড়পুকুরিয়ার সাবেক দুই এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদ

বড়পুকুরিয়ার সাবেক দুই এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদ
ইত্তেফাক রিপোর্ট২০ আগষ্ট, ২০১৮ ইং ০৩:৫৯ মিঃ
বড়পুকুরিয়ার সাবেক দুই এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদ
বড়পুকুরিয়া খনির কোল ইয়ার্ড থেকে কয়লা উধাও হয়ে যাওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তে কোল মাইনিং কোম্পানি লিমিটেডের (বিসিএমসিএল) সাবেক দুই ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান ও মাহবুবুর রহমানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
 
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে দুদকের উপ-পরিচালক মো. সামছুল আলম তাদের জিজ্ঞাসাবাদ করেন। এর আগে গত বৃহস্পতিবার পেট্রোবাংলার সাত কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
 
এ ছাড়া দুদক গত ১৩ আগস্ট ওই সব কর্মকর্তাসহ পেট্রোবাংলার ৩২ জনকে তলব করে চিঠি দেয়। যাদের আগামী ২৮, ২৯ ও ৩০ আগস্ট জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।
 
দুদক সূত্র জানায়, দুদকের নোটিশের প্রেক্ষিতে গতকাল সকাল ১০টার দিকে (বিসিএমসিএল) সাবেক দুই ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান ও মাহবুবুর রহমান দুদক কার্যলয়ে উপস্থিত হন।
 
পরে সাড়ে ১০টা থেকে দুদকের অনুসন্ধান টিমের তদারকি কর্মকর্তা দুদকের পরিচালক কাজী শফিকুল আলমের নেতৃত্বে উপ-পরিচালক শামসুল আলম ও দুই সদস্য সহকারী পরিচালক এ এস এম সাজ্জাদ হোসেন এবং সহকারী পরিচালক এ এস এম তাজুল ইসলাম তাদের জিজ্ঞাসাবাদ করেন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬