রাজধানী | The Daily Ittefaq

ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরছে মানুষ

ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরছে মানুষ
ইত্তেফাক রিপোর্ট২৫ আগষ্ট, ২০১৮ ইং ১২:৫৭ মিঃ
ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরছে মানুষ
পবিত্র ঈদুল আজহার ছুটি শেষে রাজধানী ঢাকাতে ফিরতে শুরু করেছেন পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে যাওয়া লাখো মানুষ। দেশের বিভিন্ন স্থান থেকে সড়ক, নদীপথে ও ট্রেনে করে রাজধানীতে ফিরছেন তারা। তবে গত দুইদিন মানুষের তেমন ভিড় না থাকলেও গতকাল শুক্রবার ও আজ শনিবার রাজধানীমুখী মানুষের ভিড় বেড়েছে।
 
শনিবার ভোর থেকেই দক্ষিণাঞ্চল থেকে আসা লঞ্চগুলোতে রাজধানীতে ফিরতে শুরু করেছেন কর্মজীবী ও সাধারণ মানুষ। ফলে ভোর থেকেই যেন সদরঘাটে ঈদ শেষে ফেরা মানুষের ঢল নেমেছে। অন্যান্য ঈদে সাধারণত পরদিন থেকেই সদরঘাট লঞ্চ টার্মিনালে রাজধানীমুখী যাত্রীদের ভিড় বাড়তে থাকে। আগামীকাল রবিবার থেকে সরকারি অফিস পুরোদমে শুরু হওয়ার কারণে এবার রাজধানীমুখী যাত্রীরা কিছুটা দেরিতে ফিরছেন। ফলে ঈদের পর প্রথম দুইদিন তেমন ভিড় লক্ষ্য করা যায়নি।
 
রাজধানীর গাবতলী, যাত্রাবাড়ী ও সায়েদাবাদ বাস টার্মিনালে দেখা গেছে মানুষের উপচেপড়া ভিড়। ছুটি শেষে ঢাকায় কর্মরত উত্তর, পূর্ব ও দক্ষিণবঙ্গের মানুষদের ঢল নামে বাসস্ট্যান্ড-গুলোতে। ঢাকামুখী ট্রেনগুলোতেও ভিড় দেখা গেছে। শনিবার দেশের বিভিন্নস্থান থেকে ছেড়ে আসা ট্রেন কিছুটা বিলম্বে কমলাপুরে পৌঁছায়। এতে চরম দুর্ভোগ ও ভোগান্তির শিকার হন হাজার হাজার যাত্রী। 
 
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০