রাজধানী | The Daily Ittefaq

ভাড়াটিয়া সেজে অচেতন করে লুট, ঢামেকে দম্পতির মৃত্যু

ভাড়াটিয়া সেজে অচেতন করে লুট, ঢামেকে দম্পতির মৃত্যু
ইত্তেফাক রিপোর্ট২৬ আগষ্ট, ২০১৮ ইং ২২:৫২ মিঃ
ভাড়াটিয়া সেজে অচেতন করে লুট, ঢামেকে দম্পতির মৃত্যু
রাজধানীর ডেমরার সারুলিয়ায় রবিবার বিকেলে ভাড়াটিয়া সেজে বাসায় বৃদ্ধ দম্পতিকে অচেতন করে মুল্যবান জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে। অচেতন অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে বৃদ্ধা সাহেরা বেগমকে (৬০) সন্ধ্যা ৭টায় ও তার স্বামী হাজী আব্দুস ছাত্তারকে (৭৫) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।
 
ওই দম্পতির ছেলে মো. আমিনুল ইসলাম জানান, গতকাল শনিবার কয়েকজন মহিলা বাসা ভাড়ার কথা বলে বাসায় আসেন। এক দম্পতি বাসায় থাকবে বলে ওইদিন তারা সেদিন চলে যান। রবিবার আমি যাই কর্মস্থলে। আমার স্ত্রী সন্তান ঈদের আগে গ্রামের বাড়ী গিয়েছে। বাসায় ছিল বাবা-মা। এই ঘটনার সংবাদ শুনে এসে দেখি বাসায় দু'জন অচেতন অবস্থায় পরে আছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। 
 
প্রতিবেশীদের বরাত দিয়ে তিনি আরো বলেন, বিকালে ৪/৫ জন মহিলা বাসায় আসেন। তাদের দু’জনকে মাথায় মেহেদী দিয়ে দেন। অনেক সময় তারা বাসায় ছিল। পরে তারা কোন ফাঁকে চলে গেছে, তা তারা খেয়াল করেননি। এক পর্যায়ে ওই বাড়ি নিরব দেখে তাদের ডাকতে গিয়ে প্রতিবেশিরা দেখেন বৃদ্ধ দম্পতি দুই রুমে অচেতন অবস্থায় পরে আছে। মালামাল এলোমেলো। 
 
ঘরের কি জিনিস খোয়া গেছে জানতে চাইলে আমিনুল ইসলাম বলেন, ঘরের থেকে কি খোয়া গেছে তা বাসায় না গেলে কিছু বলা যাবে না। 
 
ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদর্শক মো. বাবুল মিয়া। তিনি বলেন, ওই দম্পতির একজন মারা গেছেন, আরেকজন ভর্তি রয়েছে। 
ময়নাতদন্তের জন্য মৃতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই দম্পতির বাড়ি বি-বাড়ীয় জেলার নবীনগর উপজেলার তাদের গ্রামের বাড়ী।
 
ইত্তেফাক/কেআই 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪