রাজধানী | The Daily Ittefaq

মেয়র আনিসুল হক সড়ক দখলমুক্ত রাখতে সবাই প্রতিশ্রুতিবদ্ধ

মেয়র আনিসুল হক সড়ক দখলমুক্ত রাখতে সবাই প্রতিশ্রুতিবদ্ধ
ইত্তেফাক রিপোর্ট০২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:৩৭ মিঃ
মেয়র আনিসুল হক সড়ক দখলমুক্ত রাখতে সবাই প্রতিশ্রুতিবদ্ধ
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো. জামাল মোস্তফা রবিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর সাতরাস্তা, তেজগাঁও-এ ‘মেয়র আনিসুল হক সড়ক’ পরিদর্শন করেন। এ সময় সড়কটি ট্রাক ও কাভার্ডভ্যানমুক্ত ছিল।
 
পরিদর্শন শেষে বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের কার্যালয়ে তার সভাপতিত্বে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি, বাংলাদেশ কাভার্ডভ্যান-ট্রাক পণ্য পরিবহন মালিক সমিতি ও সংশ্লিষ্ট অন্যান্য মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে এক সভা অনুষ্ঠিত হয়। 
 
সভায় জামাল মোস্তফা বলেন, ঢাকা শহরকে একটি আধুনিক নগরীতে রূপান্তরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনিসুল হকের মতো একজন যোগ্য ব্যক্তিকে আওয়ামী লীগ থেকে মেয়র পদে প্রার্থী হিসেবে মনোনয়ন দেন। মেয়র নির্বাচিত হওয়ার পর জনগণের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আনিসুল হক এই সড়কটি ট্রাক-কাভার্ডভ্যান মুক্ত করেছিলেন। ভবিষ্যতেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এই সড়কটি জনগণের চলাচলের জন্য দখলমুক্ত রাখবে। 
 
তিনি আরো বলেন, আনিসুল হক যে সকল উদ্যোগ নিয়েছিলেন সকল উদ্যোগ পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হচ্ছে। 
 
প্রসঙ্গক্রমে তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে ঢাকা শহরসহ সারা দেশে বিপুল উন্নয়ন হচ্ছে। তাই তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।
 
সভায় ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের উদ্দেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এই সড়কটি জনগণের। জনগণের রাস্তা যেন ট্রাক-কাভার্ডভ্যানের হয়ে না যায়। 
 
বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি তালুকদার মো. মনির জানান, এই সড়কটি দখলমুক্ত রাখতে ট্রাক কাভার্ডভ্যান মালিক ও শ্রমিকরা প্রতিশ্রুতিবদ্ধ। তিনি এই এলাকায় একটি বহুতলবিশিষ্ট ট্রাক-কাভার্ডভ্যান টার্মিনাল নির্মাণের দাবি জানান।
 
সভা শেষে সংবাদ ব্রিফিং-এ প্যানেল মেয়র বলেন, মেয়র আনিসুল হক সড়ক যেকোনো মূল্যে দখলমুক্ত রেখে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত রাখা হবে। এই সড়কটির বিষয়ে বিভিন্ন সময়ে রিপোর্টিং করার জন্য তিনি সংবাদকর্মীদের ধন্যবাদ জানান। 
 
উল্লেখ্য, দীর্ঘদিন ট্রাক ও কাভার্ডভ্যানের দখলে থাকা এই সড়কটি ২০১৫ সালে অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে প্রয়াত মেয়র আনিসুল হক ট্রাক-কাভার্ডভ্যান মুক্ত করে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেন।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬