রাজধানী | The Daily Ittefaq

কাভার্ডভ্যানের ধাক্কা: মতিঝিলে ‘পাঠাও’ চালকসহ নিহত ২

কাভার্ডভ্যানের ধাক্কা: মতিঝিলে ‘পাঠাও’ চালকসহ নিহত ২
ইত্তেফাক রিপোর্ট০৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৪:৫৭ মিঃ
কাভার্ডভ্যানের ধাক্কা: মতিঝিলে ‘পাঠাও’ চালকসহ নিহত ২
রাজধানীর মতিঝিলে কাভার্ডভ্যানের ধাক্কায় অ্যাপসভিত্তিক পরিবহন সেবা প্রতিষ্ঠান ‘পাঠাও’ এর মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল রবিবার রাত ১০টার দিকে মতিঝিল সড়ক ভবনের পূর্বপাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোটরসাইকেল চালক রিপন সিকদার (৩১) ও আরোহী জানে আলম গাজী (৩০)। পুলিশ তাদের দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।
 
মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, মতিঝিলের ২৪ তলা শিল্পভবনের পাশে সড়ক ভবনের পূর্বপাশের রাস্তায় একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। তিনি আরো জানান, কাভার্ড ভ্যানটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।
 
ঘটনাস্থল থেকে মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রব্বানী জানান, মোটরসাইকেল চালক রিপন সিকদারের গ্রামের বাড়ি ভোলা জেলায় এবং জানে আলমের বাড়ি গোপালগঞ্জে। রিপন বেশকিছুদিন ধরে রাজধানীতে পাঠাও এর মোটরসাইকেল চালাতেন। গতকালও তিনি যাত্রী সেবা দিতে বের হন মোটরসাইকেল নিয়ে।
 
তিনি আরো বলেন, ঘটনাস্থলে বৃষ্টির পানি জমে থাকতে দেখা গেছে। কাভার্ডভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছে, নাকি মোটরসাইকেল নিয়ে পড়ে যাওয়ার পর কাভার্ডভ্যান তাদের ওপর দিয়ে গেছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭