রাজধানী | The Daily Ittefaq

‘‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’’র সমাপনী ঘোষণা করলেন পূর্তমন্ত্রী

‘‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’’র সমাপনী ঘোষণা করলেন পূর্তমন্ত্রী
ইত্তেফাক রিপোর্ট০৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:২৬ মিঃ
‘‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’’র সমাপনী ঘোষণা করলেন পূর্তমন্ত্রী
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজউকে আয়োজিত চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শণী 'মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু'র সমাপনী আজ অনুষ্ঠিত হয়। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্মারকে স্বাক্ষর করে চিত্রকর্ম প্রদর্শণীর সমাপনী ঘোষণা করেন। রাজউকের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুর রহমান, সদস্য পর্ষদ, দর্শণার্থীসহ  সকল শ্রেণির কর্মকর্তা-কর্মচারী সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
প্রধান অতিথির বক্তৃতায় পূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু তার জীবন বাংলাদেশের জন্য উৎসর্গ করেছেন। ১৪ বছর তিনি জেলে কাটিয়েছেন। তার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি কখনো ভাবেননি বাংলার মানুষ তাকে হত্যা করবে’। তিনি ১৫ আগস্টের ইতিহাসের কলঙ্কময় হত্যাকাণ্ডের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।
 
পূর্তমন্ত্রী বলেন, ‘১৫ আগষ্ট এলে তাই আমরা আবেগতাড়িত হয়ে পড়ি’। তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্মরণ করার জন্য, তার স্মৃতি সকলের সামনে তুলে ধরার জন্য রাজউক কর্তৃক এই চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শণীর আয়োজন করা হয়েছে। 
 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজউকে আয়োজিত চিত্রকর্ম ও আলোকচিত্র  প্রদর্শণী  ‘‘মৃত্যুঞ্জয়ী বঙ্গবন্ধু’’ ১৫ আগস্ট  শুরু হয়ে ৩১ আগস্ট পর্যন্ত চলে। প্রদর্শণীতে বিভিন্ন শিল্পির হাতে আঁকা বঙ্গবন্ধুর  ৪৩ টি ছবি ও বেশ কিছু আলোকচিত্র প্রদর্শিত হয়।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১