রাজধানী | The Daily Ittefaq

হযরত শাহজালাল বিমানবন্দরে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের দ্বিতীয় লাউঞ্জ চালু

হযরত শাহজালাল বিমানবন্দরে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের দ্বিতীয় লাউঞ্জ চালু
অনলাইন ডেস্ক২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০১:১৫ মিঃ
হযরত শাহজালাল বিমানবন্দরে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের দ্বিতীয় লাউঞ্জ চালু
সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস মঙ্গলবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জ চালু করেছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী একেএম শাহজাহান কামাল প্রধান অতিথি হিসেবে লাউঞ্জটি উদ্বোধন করেন।
 
সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম নামের এ লাউঞ্জে অতিথিরা সম্পূর্ণ বিনা খরচে উপভোগ করতে পারবেন পাঁচতারকা মানের আকর্ষণীয় বিলাসবহুল পরিবেশ ও সেবা। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড, প্রায়োরিটি ব্যাংকিং সেবা সিটিজেম এবং সিটিজেম স্যাফেয়ার গ্রাহকদের বিশেষায়িত সেবা দিতে এই লাউঞ্জটি তৈরি করা হয়েছে।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটির চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান, সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপার্সন তাবাসসুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ কায়সার এবং আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট দিব্যা জৈন।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আরকে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, হেড অব কার্ডস মাজহারুল ইসলাম, আমেরিকান এক্সপ্রেসের কার্ড সার্ভিসের পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস পি দাস্তুর, ইন্টারকন্টিনেন্টালের জেনারেল ম্যানেজার জেমস ম্যাকডোনাল্ড, ধানসিড়ি কমিউনিকেশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শমী কায়সারসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা। সিটি ব্যাংক বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের একমাত্র ইস্যুকারী হিসেবে কাজ করছে।
 
উল্লেখ্য, ২০১০ সালে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেশের প্রথম আন্তর্জাতিক এয়ারপোর্ট লাউঞ্জ এবং ২০১৩ সালে প্রথম অভ্যন্তরীণ যাত্রীদের জন্য লাউঞ্জ সেবা শুরু করে।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫